নুরুকে কেন সবাই বার বার মারে- প্রশ্ন স্বরাষ্ট্রমন্ত্রীর

0

সময় এখন ডেস্ক:

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আমার নিজেরই প্রশ্ন ভিপি নুরুকে কেন সবাই বার বার মা’রে? আপনারা যদি এর কোনো কারণ পান তাহলে আমাকেও জানাবেন। তবে নুরু কেন বার বার ‘আপনাদের মতে’ আক্রা’ন্ত হচ্ছে সেটা আমরা দেখবো।

মঙ্গলবার রাজধানীর কারওয়ান বাজারে ঢাকা ওয়াসার মিলনায়তনে সোভিয়েত অ্যালামনাই অ্যাসোসিয়েশনের অনুষ্ঠান শেষে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

তিনি আরও বলেন, ভিপি নুরু ও তার সমর্থকদের ওপর হাম’লায় জড়িতদের গ্রেপ্তার করা হচ্ছে। তার ওপর কেন বার বার হাম’লা হচ্ছে, সেটিও খতিয়ে দেখবো।

সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এখন পর্যন্ত যতটুকু দেখেছি বিশ্ববিদ্যালয় প্রশাসন সঠিক আছে বলেই আমার কাছে মনে হয়। তবে বিশ্ববিদ্যালয় প্রশাসন যদি আমাদের ঠিক সময়ে সঠিক ব্যবস্থা নেওয়ার অনুরোধ করে তাহলে আমরা সেটি নিতে পারবো।

স্বরাষ্ট্রমন্ত্রী কামাল বলেন, এ ঘটনায় মামলা হয়েছে আপনারা জানেন। ইতোমধ্যে কয়েকজনকে ধরা হয়েছে। এদের মধ্যে যারা অভিযুক্ত কিংবা যারা প্রমাণযুক্ত হয়েছে এবং যাদের ঘটনায় দেখা গেছে তাদের অবশ্যই ধরা হবে।

ভিপি নুরের ওপর হাম’লা মামলায় গ্রেপ্তার ৩ জনকে আদালতে হাজির

নুরুর ওপর হাম’লা মামলায় গ্রেপ্তার ৩ জনকে আদালতে হাজির করা হয়েছে। তাদের ৩ দিনের রিমান্ড চেয়েছে পুলিশ। মঙ্গলবার দুপুরে তাদের আদালতে হাজির করা হয়। আর বিকেলে রিমান্ডের আদেশ দেন আদালত।

গত সোমবার মধ্যরাতে ৮ জনের নাম উল্লেখসহ অ-জ্ঞাতনামা আরও ৩৫ জনের বিরু’দ্ধে মামলা দায়ের করে শাহবাগ থানা পুলিশ। দ’ণ্ডবিধির ১৪৩, ৪৪৭, ৪৪৮, ৩২৩, ৩২৪, ৩২৫, ৩২৬, ৩০৭, ৪২৭ ও ১০৯ ধারায় মামলাটি করা হয়।

এর আগে এই মামলায় মুক্তিযু’দ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক আল মামুন, ইয়াসির আরাফাত তূর্য ও শান্ত নামে ৩ জনকে গ্রেপ্তার দেখায় পুলিশ।

রবিবার দুপুর পৌনে ১২টা থেকে ২টা পর্যন্ত ডাকসু কার্যালয়ে ভিপি নুরের কক্ষে ও ভবনের সামনে হাম’লা চালানো হয়। হাম’লায় অন্তত ৩৫ জন আহত হন।

শেয়ার করুন !
  • 1.6K
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!