‘রাতে টকশোতে গলাবাজী করে দিনে বলে দেশে বাকস্বাধীনতা নাই’

0

সময় এখন ডেস্ক:

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, প্রতিদিন টেলিভিশনে টক শো’র নামে বিএনপিসহ সরকার বিরো’ধী দলগুলো যাচ্ছেতাই মিথ্যাচার আর সমালোচনা করে যাচ্ছে। লাগামহীন গাল-গল্পের সুযোগ পেয়ে তারা মনগড়া তথ্য দিয়ে দেশের মানুষকে বিভ্রা’ন্ত করছে। তাদেরকে বা’ধা দেয়ারও কেউ নেই। তবুও নাকি তাদেরকে কথা বলতে দেয়া হয় না।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজধানীর ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের সম্পাদকমন্ডলীর এক সভায় গতকাল সকালে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কথার প্র’তিবাদ জানিয়ে মাহবুব উল আলম হানিফ এ কথা বলেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডাকসুর ভিপি নুরুকে আহত করা প্রসঙ্গে মির্জা ফখরুল ইসলাম আলমগীর গতকাল বলেছিলেন, দেশে বাক স্বাধীনতা নেই। কথা বলতে গেলেই সরকারদলীয় ক্যাডাররা এসে হাম’লা করে। তার সাথে একাত্মতা প্রকাশ করেছিলেন বিএনপিপন্থী বুদ্ধিজীবী, তথাকথিত সুশীল সমাজের বেশ কয়েকজন প্রতিনিধি এবং বাম সংগঠনগুলোর নেতারাও।

সভায় মাহবুব উল আলম হানিফ বলেন, দেশের মানুষের বাক স্বাধীনতা ও জনগণের কথা বলার স্বাধীনতা আছে বলেই এক শ্রেণির বুদ্ধিজীবী নামধারী মিথ্যেবাদী এই সুযোগটাকে কাজে লাগাচ্ছে। রাতে টকশোতে তারা টেবিল চেয়ার কাঁপিয়ে বক্তৃতা দিয়ে এসে দিনের বেলায় বলেন- দেশে জনগণের বাক স্বাধীনতা নেই! এটা চরম মিথ্যাচার আর জনগণের সাথে নি’র্লজ্জ প্র’তারণা ছাড়া আর কিছু নয়।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিভিন্ন মামলায় অভিযুক্ত অপরাধীদের গ্রেপ্তার করা হলেই বিএনপি বলছে তাদের নেতা-কর্মীদের গ্রেপ্তার করা হচ্ছে। এতে কি বিএনপি স্বীকার করে নিচ্ছে সকল সন্ত্রা’সী বিএনপির নেতা-কর্মী?

হানিফ আরো বলেন, আইনের আওতার বাইরে বিএনপির থাকার কোন সুযোগ নেই বলেই তাদের সবসময় আত’ঙ্ক আছে। সবাই জানে সন্ত্রা’সের আশ্রয় প্রশ্রয় আর মদদ দেয়া বিএনপির পুরনো ঐতিহ্য। তারা যদি নিজেদেরকে নি’র্দোষ দাবী করেন, তাহলে তাদের কিসের ভয়?

শেয়ার করুন !
  • 26
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!