‘কঠিন সময় যাচ্ছে’- আবেগে কেঁদে উঠে বললেন খোকন

0

সময় এখন ডেস্ক:

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের দ্বিতীয় দফায় মেয়র হওয়ার আশায় দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করতে এসে মো. সাঈদ খোকন তার বাবার নাম নিলেন; আবেগে কাঁদতে কাঁদতে বললেন, রাজনৈতিক জীবনে এখন তিনি ‘কঠিন সময়’ পার করছেন।

বৃহস্পতিবার দুপুরে ধানণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন অবিভক্ত ঢাকা সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ হানিফের ছেলে খোকন।

পরে সাংবাদিকদের সামনে এসে তিনি বলেন, প্রিয় ঢাকাবাসী, আপনাদের প্রিয় নেতা আমার পিতা প্রয়াত মেয়র মোহাম্মদ হানিফ। পিতার হাত ধরে রাজনীতিতে এসেছি, আজ আমার পিতা নেই, পিতাকে হারিয়েছি। পিতার অবর্তমানে আমার নেত্রী শেখ হাসিনা আমার অভিভাবক। তিনি আমার জন্য যেটা ভালো মনে করবেন, আমার নেত্রী আমার জন্য যেটা ভালো মনে করবেন, সেটাই করবেন।

ঢাকা মহনগরী উত্তর ও দক্ষিণে দুই সিটি কর্পোরেশনে ভাগ হওয়ার পর ২০১৫ সালের ২৮ এপ্রিল প্রথম নির্বাচনে জিতে দক্ষিণ সিটির মেয়র হন সাঈদ খোকন।

তিনি বলেন, এই সাড়ে ৪ বছরে ঢাকা শহরে ইতিবাচক পরিবর্তনের সূচনা করতে সক্ষম হয়েছি ইনশাআল্লাহ। ঢাকাবাসীর সুখে-দুঃখে, ঢাকাবাসীর আপদে-বি’পদে পাশে ছিলাম। তারপরও রাজনৈতিকভাবে সময়টা যে ভালো যাচ্ছে না বলে জানান ঢাকা মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য খোকন।

আমার রাজনৈতিক জীবনে একটা কঠিন সময়, এই কঠিন সময়ে ঢাকাবাসীকে আমি আহ্বান জানাই, আমার জন্য একটু দোয়া করবেন। প্রিয় দেশবাসী আমার জন্য দোয়া করবেন। আপনাদের সুখে-দুখে যেভাবে ছিলাম, সেভাবেই যাতে আপনাদের পাশে থাকতে পারি। অনেক কাজ করেছি, কিছুটা কাজ বাকি আছে, সেই কাজগুলো যেন শেষ করে যেতে পারি।… আজকের এই কঠিন সময়ে প্রিয় ঢাকাবাসীর কাছে, দেশবাসীর কাছে আমি দোয়া চাই, আমি যাতে কামিয়াব হই।

কর্তব্যে কখনও অব’হেলা করেননি দাবি করে মেয়র খোকন বলেন, এই শহরের মানুষের জন্য এই কঠিন সময়ে… ঢাকাবাসী, দেশবাসী যদি আমার পাশে দাঁড়ায়, আমি আপনাদের আগামী ৫ বছর আপনাদের পাশে থাকব।

শেয়ার করুন !
  • 703
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply