পাকিস্থানে টেস্ট খেলতে যাবে না বাংলাদেশের ক্রিকেটাররা: পাপন

0

স্পোর্টস ডেস্ক:

চলতি বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের মাঝেই একটি বিষয়ে চলছে জোর আলোচনা। বিপিএল শেষে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল কি পাকিস্থান সফরে যাবে? আর সেটি গেলেও পূর্ণাঙ্গ সফর অর্থাৎ টি-টোয়েন্টি ও টেস্ট সবই খেলবে টাইগাররা? নাকি যে কোনো একটি সিরিজ খেলবে সেখানে?

এমন সব প্রশ্ন ক্রমেই ডালপালা মেলছিল চারপাশে। বিসিবি প্রধান নির্বাহী ও পিসিবি (পাকিস্থান ক্রিকেট বোর্ড) চেয়ারম্যানের পাল্টাপাল্টি মন্তব্যে পরিস্থিত হয়েছিল আরও ঘোলাটে। তবু চূড়ান্ত সিদ্ধান্ত বাংলাদেশের হাতে। আর সেটিই আজ (বৃহস্পতিবার) জানালেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

শুক্রবার বিপিএলে ঢাকার ২য় পর্ব শুরুর আগে আজ হুট করেই বোর্ডের হাজির সভাপতি পাপন। জাতীয় দলের দুই ক্রিকেটার মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদের সঙ্গে কথাও বলেছেন তিনি। পরে বোর্ড ডিরেক্টরদের সঙ্গে আলাপ শেষে সংবাদ মাধ্যমে তিনি সাফ জানিয়েছেন, পাকিস্থানে আপাতত টেস্ট সিরিজ খেলতে যাবে না বাংলাদেশ।

তবে কি বাংলাদেশ টি-টোয়েন্টি সিরিজ খেলতে যাচ্ছে? এ প্রশ্নের বিপরীতে পাপনের ব্যাখ্যা ও জবাব, সরকারের বিভিন্ন সংস্থার কাছ থেকে নিরাপত্তার ব্যাপারে সবুজ সংকেত ও পাশাপাশি ক্রিকেটারদের মধ্যে কারা যাবে না যাবে, কেমন দল হবে এবং আমরা যদি একটা মোটামুটি শক্তিশালী দল গড়তে পারি- তবেই টি-টোয়েন্টি সিরিজ খেলার প্রশ্ন।

আগামীকাল বঙ্গবন্ধু বিপিএলের ঢাকা পর্ব শুরু

চট্টগ্রাম পর্ব শেষে আগামীকাল থেকে আবারো ঢাকার ২য় পর্ব শুরু হচ্ছে। এ দিন দু’টি ম্যাচ রয়েছে। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুপুর ২টায় ল’ড়বে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স-ঢাকা প্লাটুন। আর সন্ধ্যা ৭টায় মুখোমুখি হবে খুলনা টাইগার্স-রংপুর রেঞ্জার্স। ঢাকার ২য় পর্ব চলবে ৩১ ডিসেম্বর পর্যন্ত।

এখন পর্যন্ত বঙ্গবন্ধু বিপিএলের ২০টি ম্যাচ শেষ হয়েছে। ৭ খেলায় ৫ জয় ও ২ হারে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

‘বঙ্গবন্ধু’ বিপিএলের বর্তমান পয়েন্ট টেবিল :

দলম্যাচজয়হারপয়েন্ট
চট্টগ্রাম চ্যালেঞ্জার্স১০
রাজশাহী রয়্যালস
ঢাকা প্লাটুন
খুলনা টাইগার্স
কুমিল্লা ওয়ারিয়র্স
সিলেট থান্ডার্স
রংপুর রেঞ্জার্স
শেয়ার করুন !
  • 181
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!