বাংলাদেশ ব্যাংকের পলাতক ডিজিএম গ্রেপ্তার

0

সময় এখন ডেস্ক:

গ্রেপ্তার হয়েছেন বাংলাদেশ ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) সাইদুল ইসলাম। শুক্রবার বিকালে বরিশাল নগরের নথুল্লাবাদ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে বরিশাল কোতোয়ালি মডেল থানা পুলিশ।

প্র’তারণার মামলায় সাইদুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালি মডেল থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) বিধান।

তিনি বলেন, ডিজিএম সাইদুল ইসলাম ওয়ারেন্টভুক্ত আসামি ছিলেন। এ মামলায় গত ৪ মাস ধরে পলাতক ছিলেন তিনি। শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে নগরের নথুল্লাবাদ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তাকে কারাগা’রে প্রেরণ করা হয়েছে।

সূত্র জানায়, ৪ মাস আগে অ্যাডভোকেট জলিল বাদী হয়ে সাইদুল ইসলাম ও তার স্ত্রী ইসরাত জাহানের বিরু’দ্ধে জমিসংক্রান্ত একটি প্র’তারণা মামলা করেন। মামলায় সাইদুল ইসলামের বিরু’দ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন বিজ্ঞ আদালত।

বাংলাদেশ ব্যাংকের এই উপ-মহাব্যবস্থাপক বরিশাল নগরের কলেজ রোড এলাকার বাসিন্দা।

বগি লাইন’চ্যুত, সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ

মৌলভীবাজারে কুলাউড়া উপজেলা মালবাহী ট্রেনের একটি বগি লাইন’চ্যুত হয়েছে। এতে সিলেটের সঙ্গে সারাদেশের ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে। রোববার সকাল সোয়া ১০টার দিকে উপজেলার বরমচাল স্টেশনের আউটার সিগন্যাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

রেলওয়ে সূত্রে জানা যায়, ফেঞ্চুগঞ্জ সার কারখানা থেকে আখাউড়াগামী মালবাহী একটি ট্রেন সকাল সোয়া ১০টার দিকে বরমচাল স্টেশন অতিক্রম করার পর আউটার সিগন্যাল এলাকায় একটি বগি লাইন’চ্যুত হয়।

ফলে শুধু ট্রেন যোগাযোগ ছাড়াও কুলাউড়া-ব্রাহ্মণবাজার-মাইজগাঁও সড়ক যোগাযোগও বন্ধ ছিল। দেড় ঘণ্টা পর ট্রেনের বগি সরিয়ে নিলে সড়ক যোগাযোগ চালু হয়।

এ দুর্ঘটনার ফলে মাইজগাঁও স্টেশনে আটকা পড়ে চট্টগ্রামগামী আন্তঃনগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেন এবং কুলাউড়া স্টেশনে আটকা পড়ে ঢাকা থেকে ছেড়ে আসা আন্তঃনগর পারাবত এক্সপ্রেস ট্রেন। এতে যাত্রীরা দু’র্ভোগের শিকা’র হন।

বরমচাল স্টেশনমাস্টার কাজল মাহমুদ জানান, দুর্ঘটনায় আড়াই থেকে ৩০০ স্লিপার ক্ষ’তিগ্রস্ত হয়। কুলাউড়া উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করেছে। আরও ৩-৪ ঘণ্টা পর সিলেট থেকে সারাদেশে ট্রেন লাইন চালু হওয়ার সম্ভাবনা রয়েছে।

শেয়ার করুন !
  • 840
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!