পাকি টিকটক তারকা ও রেলমন্ত্রীর আপ’ত্তিকর চ্যাট ফাঁস (ভিডিও)

0

আন্তর্জাতিক ডেস্ক:

জনপ্রিয় নারী টিকটক তারকার সঙ্গে নতুন এক বিত’র্কে জড়িয়ে পড়েছেন পাকিস্থানের রেলমন্ত্রী শেখ রশিদ। দেশটির সোশ্যাল মিডিয়ায় এখন রেলমন্ত্রীকে নিয়ে সমালোচনায় মুখর নেটিজেনরা।

গতকাল শনিবার ইন্টারনেটে রেলমন্ত্রী শেখ রশিদের একটি ভিডিও চ্যাট ফাঁস হয়, যেখানে দেখা গেছে– পাকি সেনশেসন টিকটক তারকা হারিম শাহের সঙ্গে কথা বলছেন তিনি।

ভিডিওতে দেখা যায়, হারিম শাহ বলছেন, আমি কি আপনার কোনো গোপন রহস্য ফাঁস করেছি? তা হলে আমার সঙ্গে কথা বলছেন না কেন?
প্রতিউত্তরে মন্ত্রী বলেন, তোমার যা ইচ্ছে করতে পার।

টিকটক তারকা এরপর বলেন, আপনি যে আমায় অশ্লী’ল ভিডিও পাঠাতেন সেগুলোর কথা কি ভুলে গেছেন?
সে প্রশ্নের জবাব না দিয়েই কলটি কেটে দেন মন্ত্রী।

তাদের এই কথোপকথনের দৃশ্য ইন্টারনেটে পোস্ট হতেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়ে। ভিডিওটি ঘিরে মন্ত্রীকে ঘিরে তুমুল সমালোচনাসহ নানা প্রশ্ন তুলছেন পাকি নেটিজেনরা। কী সেই গোপন রহস্য; আর টিকটক তারকা হারিমের সঙ্গে কী সম্পর্ক রয়েছে মন্ত্রী শেখ রশিদের সে জল্পনায় ব্যস্ত এখন পাকিস্থানিরা।

এমন সব প্রশ্নের তোপের মুখে মন্ত্রী শেখ রশিদ মুখ না খুললেও এ বিষয়ে হারিম শাহ টুইটারে মন্ত্রীর বিরু’দ্ধে একই অভিযোগ করেছেন। তার অভিযোগ, পাকি এই মন্ত্রী তাকে সবসময় আপ’ত্তিকর ছবি পাঠাতেন। তবে ঘটনা এখানেই শেষ হয়ে যায়নি। এ বিষয়ে হারিম শাহ আরও একটি টুইট করে বি’স্ফোরক তথ্য দেন।

শুধু ক্ষমতাসীন রেলমন্ত্রীই নন; ইমরান খানের দলের আরও অনেক মন্ত্রীর সঙ্গে তার সম্পর্ক রয়েছে বলে ইঙ্গিত দেন হারিম শাহ।

তিনি লেখেন, আমাকে পিটিআইয়ের নেতারা নিয়মিত হুম’কি দিয়ে যাচ্ছেন। তারা অবশ্যই চাচ্ছেন না আরও মন্ত্রীদের কাহিনী ফাঁ’স হয়ে যাক। সেই ভ’য় থেকে তারা আমাকে হুম’কি দিয়ে যাচ্ছেন। তাই আমি আমার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টটি বন্ধ করে দিচ্ছি।

এর পর টুইটটিও ডিলিট করে দেন হারিম শাহ।

উল্লেখ্য, টিকটক তারকা হারিম শাহকে পাকিস্থানে বেশ কিছু রাজনৈতিক নেতার সঙ্গে সেলফি তুলতে দেখা গেছে। সেসব ছবি ফেসবুক ও টুইটারে ভাইরাল হয়েছে। দেশটির প্রধানমন্ত্রী ইমরান খানের চেয়ারে বসেও সেলফি তুলেছিলেন হারিম শাহ। সে ছবিও পাকি মিডিয়ায় প্রকাশ হয়েছে।

ফাঁ’স হওয়া ভিডিওটি দেখুন-

প্রসঙ্গত, শেখ রশিদের সঙ্গে হারিম শাহের ভিডিওটি এখন পাকি টুইটারের ট্রেন্ডিংয়ে রয়েছে। যদিও এ রকম ঘটনা এটিই প্রথম নয়। এ বছরেই দু’জনের একটি সেলফি ভাইরাল হয়। সে দুই ছবিও এখন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন অনেকে।

শেয়ার করুন !
  • 102
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!