নগদ অর্থ ছাড়াই ভ্রমণ করুন ইউএস-বাংলা এয়ারলাইন্সে

0

সময় এখন ডেস্ক:

নগদ অর্থ ছাড়াই টিকিট ও ভ্রমণ প্যাকেজ কেনার সুযোগ দিচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। যাত্রীদের টিকিট ও ভ্রমণ প্যাকেজ কেনার সুবিধার্থে বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করেছে প্রতিষ্ঠানটি। এসব ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের ক্রেডিট বা ডেবিট কার্ড ব্যবহারকারীরা ইউএস-বাংলার যে কোনো সেলস অফিস থেকে টিকিট অথবা ভ্রমণ প্যাকেজ সংগ্রহে আর্থিক সুবিধা গ্রহণ করতে পারবেন।

চুক্তিবদ্ধ ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের মধ্যে রয়েছে- ব্র্যাক ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, সিটি ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, প্রাইম ব্যাংক, প্রিমিয়ার ব্যাংক, মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, মেঘনা ব্যাংক, মিডল্যান্ড ব্যাংক, যমুনা ব্যাংক, এনআরবি ব্যাংক, ঢাকা ব্যাংক, ডাচ-বাংলা ব্যাংক লিমিটেড, ব্যাংক এশিয়া, সাউথইস্ট ব্যাংক, ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংক, এনআরবিসি ব্যাংক, শাহজালাল ইসলামী ব্যাংক, সোস্যাল ইসলামী ব্যাংক, সীমান্ত ব্যাংক, লঙ্কাবাংলা ফাইন্যান্স ইত্যাদি।

এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। বিজ্ঞপ্তিতে বলা হয়, নির্দিষ্ট আর্থিক প্রতিষ্ঠান থেকে ইস্যুকৃত কার্ডের ওপর শর্তসাপেক্ষ বিভিন্ন ধরনের সুযোগ রয়েছে। উল্লেখযোগ্য সুবিধার মধ্যে রয়েছে- মূল ভাড়ার ওপর মূল্যছাড়, সুদ ছাড়াই ৩ মাস অথবা ৬ মাসের ইএমআই সুবিধা, টিকিট ইস্যুর জন্য ব্যাংক কর্তৃক গিফট ভাউচার সুবিধা প্রভৃতি।

কার্ডধারী ব্যক্তি নিজ এবং পরিবারের সদস্যদের জন্যও ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান থেকে ইস্যুকৃত কার্ড দিয়ে ইউএস-বাংলা এয়ারলাইন্সের যে কোনো গন্তব্যের টিকিট ও ভ্রমণ প্যাকেজ সংগ্রহ করতে পারবেন। এছাড়াও সামরিক বাহিনীর কর্মকর্তা, গলফারসহ সিনিয়র সিটিজেনদের জন্য বিশেষ ছাড় রয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্সে।

চুক্তিবদ্ধ ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ডের সুবিধা-সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং টিকিট-সংক্রান্ত যেকোনো তথ্যর জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্সের নিজস্ব যে কোনো সেলস্ অফিসে অথবা ০১৭৭৭৭৭৭৮০০-৬ নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স অভ্যন্তরীণ রুট ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী ও বরিশাল এবং আন্তর্জাতিক রুট কলকাতা, চেন্নাই, ব্যাংকক, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, গুয়াংজু, মাস্কাট ও দোহায় ফ্লাইট পরিচালনা করছে।

শেয়ার করুন !
  • 19
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!