দেশের ৯০ শতাংশ মানুষই বিএনপির বিরু’দ্ধে: কাদের

0

সময় এখন ডেস্ক:

দেশের ৯০ শতাংশ মানুষ এখন বিএনপির বিরু’দ্ধে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তাদের (বিএনপি) জনপ্রিয়তা আরও কমে তলানিতে গিয়ে ঠেকবে বলেও মন্তব্য করেছেন তিনি।

আজ বৃহস্পতিবার (২ জানুয়ারি) আওয়ামী লীগের ত্রাণ সমন্বয় টিমের সঙ্গে এক সভা শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ মন্তব্য করেন। আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, দেশের ৯০ শতাংশ মানুষ বিএনপির বিরু’দ্ধে। এ ৯০ শতাংশ মানুষ এখন বিএনপিকে চায় না। এ সংখ্যা আরও বাড়বে। ৯১, ৯২, ৯৩… এভাবে কমতে কমতে এক সময় তাদের জনপ্রিয়তা তলানিতে গিয়ে ঠেকবে।

সাংবাদিকদের অপর এক প্রশ্নের উত্তরে ওবায়দুল কাদের বলেন, নির্বাচনের আগে নির্বাচন সম্পর্কে বিএনপি নেতারা যে মন্তব্য করছেন তা হাস্যকর। তারা গণতন্ত্রের ভাষা বোঝেন না, তারা আইন-আদালত কিছুই মানেন না। তাদের একমাত্র লক্ষ্য যে কোনো উপায়ে ক্ষমতায় যাওয়া এবং হ’ত্যা, খু’ন এবং লু’টপাটের রাজনীতি চর্চা করা। নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় যেতে না পারলে চোরাইপথে ষড়’যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যাওয়া। এটাই তাদের রাজনীতি।

আওয়ামী লীগের এই নেতা বলেন, সিটি কর্পোরেশন নির্বাচন অ’বাধ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে। সুষ্ঠু নির্বাচনের জন্য আমরা নির্বাচন কমিশনকে সব ধরনের সহযোগিতা করবো।

সিটি কর্পোরেশন নির্বাচনে ওয়ার্ডে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সম্পর্কে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে কাদের বলেন, বিভিন্ন জরিপের ভিত্তিতে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড আলোচনা করেই সিদ্ধান্ত নিয়েছি।

সব সিদ্ধান্ত ঠিক নাও হতে পারে। এ জন্য টিম ওয়ার্ক হচ্ছে। কোথায় কোথায় প্রার্থীর অবস্থা কী, কোথাও বিত’র্কিত প্রার্থী যদি থেকে থাকে সেটা আমরা ফাইন্ড আউট করবো। এর পর যথাযথ প্রার্থীকে ঘোষণা করবো। ওয়ার্ডে প্রার্থী উন্মক্ত করা হয়নি।

শেয়ার করুন !
  • 439
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!