ছাত্রলীগ নেতার ওপর ৩টি বো’মা নিক্ষেপ, বেঁচে গেলেন ভাগ্যক্রমে

0

যশোর প্রতিনিধি:

যশোরের শার্শা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাসির হোসেনের ওপর (২৮) ৩টি বো’মা হাম’লার চেষ্টা চালিয়েছে দু’র্বৃত্তরা। কিন্তু ভাগ্যক্রমে বো’মাগুলো বি’স্ফোরিত না হওয়ায় ছাত্রলীগ নেতা নাসির হোসেন প্রাণে বেঁচে গেছেন।

নাসির বেনাপোল কলেজপাড়া এলাকার বাবলুর রহমানের ছেলে।

জানা যায়, রাজনৈতিক বিরো’ধের জের ধরে গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে ২/৩ জন দু’র্বৃত্ত তার ওপর এই বো’মা হাম’লা চালায়। এ ঘটনা জানাজানি হওয়ার পর থেকে বেনাপোলের কলেজপাড়ার কেলেরকান্দা এলাকায় আত’ঙ্ক ছড়িয়ে পড়েছে।

এদিকে বেনাপোল পোর্ট থানার পুলিশ অবি’স্ফোরিত বো’মা ৩টি উদ্ধার করেছে। এ ঘটনায় ছাত্রলীগ নেতা নাসির হোসেন বেনাপোল পোর্ট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

গণমাধ্যমকে নাসির হোসেন জানান, কাজ শেষ করে বাজার থেকে বাড়ি ফেরার পর কেলেরকান্দা মসজিদের পাশে আমার বড় ভাইয়ের বাড়ির নির্মাণ কাজ দেখতে যাই। সেখানে যাওয়ার সময় পথিমধ্যে আগে থেকেই ওঁৎ পেতে অপেক্ষায় থাকা দু’র্বৃত্তরা পেছন দিক থেকে আমার ওপর বো’মা হাম’লা করে। তারা একটি বো’মা আমার মাথায় নিক্ষেপ করে।

কিন্তু ভাগ্যক্রমে বো’মাটি বি’স্ফোরিত না হওয়ায় আমি প্রাণে বেঁচে যাই। এরপর আরও ২টি বো’মা নিক্ষেপ করে তারা। এ সময় আমার চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে এলে তারা পালিয়ে যায়। তারা দেশীয় অ’স্ত্রশস্ত্রে সজ্জিত ছিল।

এ সময় আশপাশে থাকা আমার আত্মীয় স্বজনরা ঘটনাস্থলে এলে আমি মোবাইলে পুলিশকে সংবাদ দেই। পুলিশ এসে ঘটনাস্থল থেকে ৩টি অবি’স্ফোরিত বো’মা উদ্ধার করে থানায় নিয়ে যায়।

তিনি আরও জানান, রাজনৈতিক বিরো’ধের জের ধরে প্রতিপ’ক্ষের সন্ত্রা’সীরা এ বো’মা চালিয়েছে। এর আগেও আমার বাড়িতে একইভাবে হাম’লা চালিয়েছিল।

বেনাপোল পোর্ট থানা পুলিশের অফিসার ইনচার্জ মামুন খান জানান, বো’মা হাম’লার ঘটনায় থানায় লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনাস্থল থেকে ৩টি অবি’স্ফোরিত বো’মা উদ্ধার করা হয়েছে। ঘটনা তদন্তের পর পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

শেয়ার করুন !
  • 105
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply