❝খালেদা-তারেকের ‘ইয়েস ম্যান’ হিসেবে কাজ করেন ফখরুল❞

0

সময় এখন ডেস্ক:

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বেগম জিয়ার ও তার সন্তানই তো হর্তাকর্তা, বিধাতা। এখানে মির্জা ফখরুল ইসলাম তাদের ইয়েস ম্যান হিসেবে কাজ করেন।

রোববার রাজধানীর রমনা পার্ক রেস্তোরাঁ প্রাঙ্গণে আওয়ামী লীগের ২১তম জাতীয় কাউন্সিলোত্তর প্রীতিভোজ ও পুনর্মিলনী অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুল সাহেব কোন তন্ত্রে আছেন। বেগম খালেদা জিয়া, তারেক জিয়া এরা কোন পরিবারের নেতা, জানতে চাই। বিএনপির নেতৃত্বই তো একটা পরিবার থেকে এসেছে। আওয়ামী লীগে গণতন্ত্র আছে, বিএনপিতে গণতন্ত্র নেই। আমরা সম্মেলন করে ফেলেছি, ৩ বছরের মাথায়।

তিনি বলেন, তারা (বিএনপি) নিজেদের সম্মেলনটাও করতে পারেনি। সম্মেলনের পর গত সাড়ে ৪ বছরে ওয়ার্কিং কমিটির মিটিং করতে পারেনি। তাদের (বিএনপি) কোনো গণতন্ত্র নেই।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লীগে বঙ্গবন্ধুর কন্যা হিসেবে শেখ হাসিনা আমাদের সভাপতি। যিনি বাংলাদেশকে উন্নয়ন-অর্জনে বিশ্বসভায় বিশেষ মর্যাদায় মাথা উঁচু করে দাঁড় করিয়েছেন। এ সাফল্যের রূপকার হচ্ছেন বঙ্গবন্ধুর কন্যা, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

সিটি নির্বাচন নিয়ে বিএনপির নেতাদের বিভিন্ন মন্তব্য প্রসঙ্গে তিনি বলেন, নির্বাচন না হতেই আগাম মন্তব্য করা বিএনপির পুরনো স্বভাব। আসলে তারা নির্বাচন হওয়ার আগেই হেরে গেছে। তাদের কথাবার্তায় পরাজয়ের সুর। তারা তো আন্দোলনে পরাজিত, নির্বাচনে কীভাবে বিজয়ী হবে।

কাদের বলেন, এ দেশ যারা আন্দোলনে পরাজিত, তারা কখনও নির্বাচনে জয় লাভ করে না। তাই তাদের কথামালায় চাতুরি। নির্বাচনের আগেই নির্বাচন নিয়ে আগাম বিষো’দগার। নির্বাচনটা আগে হোক, জাতি দেখবে এ দেশে আমরা কেমন নির্বাচন করি।

আতিকুলকে শোকজ করার নির্দেশ ইসির

আসন্ন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আতিকুল ইসলাম নির্বাচনী আচরণবিধি ল’ঙ্ঘন করায় তাকে কারণ দর্শানোর নোটিশ পাঠানোর জন্য রিটার্নিং কর্মকর্তাকে নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

রোববার (৫ জানুয়ারি) রাজধানীর আগারগাঁওয়ে নিজ কার্যালয়ে সাংবাদিকদের এ তথ্য জানান নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম।

শেয়ার করুন !
  • 254
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply