সিঁদুর পরিয়ে হিন্দু প্রেমিকাকে ৪ বছর ধ-র্ষণ করেন সজীব আহম্মেদ

0

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

মন্দিরে গিয়ে প্রেমিকার সিঁথিতে সিঁদুর পরিয়ে বিয়ের নামে ৪ বছর ধরে ধ-র্ষণ অভিযোগ উঠেছে সজীব আহম্মেদ (২৮) নামে এক মুসলমান যুবকের বিরু’দ্ধে। সোমবার ভিক্টিম ওই নারী বাদী হয়ে সজীবের বিরু’দ্ধে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলা করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, বন্দর উপজেলার রেললাইন কলাবাগান এলাকার রহমতউল্লাহর ছেলে সজীবের সঙ্গে সনাতন ধর্মের ওই নারীর ৭ বছর আগে প্রেমের সম্পর্ক হয়। সজীব ৪ বছর আগে শহরের একটি মন্দিরে সিঁদুর পরিয়ে হিন্দু ধর্মমতে বিয়ে করেন মেয়েটিকে। তবে বিবাহ নিবন্ধন করেননি তারা। বিবাহ নিবন্ধন করতে বললেও আজ কাল বলে কালক্ষেপণ করেন সজীব।

এদিকে বিবাহ নিবন্ধন ছাড়াই ৪ বছর শা’রীরিক সম্পর্ক করেন তারা। গত ২ ডিসেম্বর রাতে ওই নারী বিবাহের নিবন্ধন করার কথা বললে সজীব অ’কথ্য ভাষায় গা’লমন্দ করে চলে যান। তখন থেকেই যোগাযোগ বন্ধ রাখেন। এ ঘটনায় সজীবের বিরু’দ্ধে ধ-র্ষণের মামলা দায়ের করেন ওই নারী।

এ বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন জানান, মামলা হওয়ার পর থেকে আসামিকে গ্রেপ্তারের জন্য অভিযান অ’ব্যাহত রয়েছে। সজীব প্র’তারণা করে হিন্দু ধর্মাবলম্বী এক নারীকে সিঁদুর পরিয়ে বিয়ের নাটক করে টানা ৪ বছর ধ-র্ষণ করেছে।

প্রধানমন্ত্রীর ৯ কোটি টাকা অনুদান পেলেন ২৩ জন

ভাষাসৈনিক ও অসুস্থ মুক্তিযো’দ্ধাসহ ২৩ ব্যক্তিকে এবং ১৯৭১ সালে গণহ’ত্যা নির্যা’তন আর্কাইভ ও জাদুঘরকে মোট ৮ কোটি ৯৩ লাখ ৪০ হাজার টাকার অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গতকাল সোমবার রাতে গণভবনে এসব প্রতিষ্ঠান ও ব্যক্তির হাতে অনুদানের চেক তুলে দেন প্রধানমন্ত্রী।

২৩ ব্যক্তির মধ্যে রয়েছেন- ভাষাসৈনিক, অসুস্থ মুক্তিযো’দ্ধা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, খেলোয়ার, ক্রীড়া সংগঠক, চলচ্চিত্র পরিচালক, বিএনপি-জামায়াত জোট সরকারের নির্যা’তনের শি’কার পরিবার, দলীয় নেতাকর্মী ও সড়ক দুর্ঘটনায় নিহ’ত পুলিশ কর্মকর্তার পরিবারের সদস্য রয়েছেন।

এ ছাড়া আর্থিক সহায়তার চেকপ্রাপ্তদের মধ্যে রয়েছেন ১২তম এস এ গেমসে সাঁতার, ভারোত্তোলন ও শ্যুটারে স্বর্ণপদক জয়ী যথাক্রমে মাহফুজা খাতুন শিলা, মাবিয়া আক্তার সিমান্ত এবং শাকিল আহমেদ।

শেখ হাসিনা এই ৩ স্বর্ণপদক জয়ী জাতীয় অ্যাথলেটের প্রত্যেককে একটি করে ফ্ল্যাট প্রদান করেন।

এ ছাড়া ঢাকার পল্লবীর বঙ্গবন্ধু সরকারি কলেজ এবং নাটোরের নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজের জন্য মাইক্রোবাসের চাবি হস্তান্তর করেন প্রধানমন্ত্রী।

শেয়ার করুন !
  • 224
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply