সাভারে চাইল্ড-রেপিস্ট কুদরৎ গ্রেপ্তার

0

সময় এখন ডেস্ক:

ঢাকার সাভারে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংলগ্ন আমবাগান এলাকায় এক শিশুকে ধ-র্ষণের অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আশুলিয়া থানার পরিদর্শক মোহাম্মদ জিয়াউল হক জানান, মঙ্গলবার রাতে আশুলিয়ার গকুলনগর এলাকার ভাড়া বাসা থেকে তাকে তারা গ্রেপ্তার করেন।

গ্রেপ্তার কুদরৎ হোসেন (২৮) মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার চামার গাঁ এলাকার বাচ্চু মিয়ার ছেলে। গকুলনগর এলাকায় রাসেল মিয়ার বাড়িতে ভাড়া বাসায় থেকে পোশাক কারখানায় শ্রমিকের কাজ করত সে।

কুদরৎ গত বৃহস্পতিবার সন্ধ্যায় সাভারের আমবাগান এলাকায় বাসা খুঁজতে গিয়ে ১০ বছরের একটি শিশুটিকে একা পেয়ে ধ-র্ষণ করে বলে অভিযোগ পাওয়া যায়।

আশুলিয়া থানার এসআই মো. রকিবুল হাসান বলেন, আমবাগান এলাকায় বাসা খুঁজতে গিয়ে কুদরৎ এক ব্যক্তিকে তার মোবাইল ফোন নম্বর দেয়। সেই ব্যক্তি কুদরৎ-এর মোবাইল ফোন নম্বর পুলিশকে দিলে সেই সূত্র ধরে তাকে চিহ্নিত করা হয়।

পুলিশের জিজ্ঞাসা’বাদে কুদরৎ অপরাধের কথা স্বীকার করেছে।

এসআই বলেন, কুদরৎ এরই মধ্যে পরিবারের সদস্যদের গ্রামের বাড়ি পাঠিয়ে দিয়েছে। নিজেও মঙ্গলবার রাতে পালিয়ে যাওয়া চেষ্টা করে। তবে তার আগেই পুলিশ তাকে ধরে ফেলে।

ঢাবি ছাত্রী ধ-র্ষণের ঘটনায় ১ জন গ্রেপ্তার

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ধ-র্ষণের ঘটনার সাথে জড়িত ১ জনকে আটক করেছে র‌্যাব।

মঙ্গলবার দুপুরে গাজীপুরের টঙ্গী থেকে মজনু নামের ওই যুবককে জিজ্ঞাসা’বাদের জন্য র‌্যাব আটক করে সদর দপ্তরে নিয়ে আসে। জিজ্ঞাসা’বাদ শেষে র‌্যাব নিশ্চিত হয়- এই ঘটনার সঙ্গে ওই যুবকের সংশ্লিষ্টতা রয়েছে।

র‌্যাবের মিডিয়া উইংয়ের পরিচালক সারোয়ার বিন কাশেম বলেন, ভিক্টিম শিক্ষার্থীর দেওয়া বর্ণনা অনুযায়ী অপরাধীর চেহারার একটি স্বচ্ছ ধারণা পাওয়া গেছে। ঢাবি ছাত্রীর হাতব্যাগ, পাওয়ার ব্যাংকসহ অন্যান্য সামগ্রী উদ্ধার হয় মজনুর কাছ থেকে।

ভিক্টিমের মোবাইল ফোনটি সে বিক্রি করে দেয়। সেই ক্রেতা আবার অন্যের কাছে বিক্রি করে দেয়। প্রযুক্তির সহায়তায় সেই মোবাইল ফোনটির অবস্থান শনাক্ত করার পর ক্রেতাদের কাছ থেকে তথ্য পেয়ে সিরিয়াল রেপিস্ট মজনুকে গ্রেপ্তার করে র‌্যাব,- জানান র‌্যাব কর্মকর্তা।

শেয়ার করুন !
  • 731
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!