নরসিংদীতে ও’ষুধ কিনতে গিয়ে ৩য় শ্রেণির শিক্ষার্থী ধ-র্ষিত

0

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীতে ৩য় শ্রেণিতে পড়ুয়া এক শিশু ধ-র্ষণের শি’কার হয়েছে।

রবিবার (১২ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টায় নরসিংদী সদর উপজেলায় এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় শিশুটিকে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

ভিক্টিম শিশুটির পরিবার ও পুলিশ জানায়, রবিবার সন্ধ্যায় শিশুটি বাড়ির পাশের দোকানে ও’ষুধ কিনতে যায়। এ সময় পার্শ্ববর্তী একটি উপজেলার ব’খাটে আলামিন শিশুটির মুখ চেপে ধরে নিয়ে যায়। এরপর পার্শ্ববর্তী উপজেলার একটি কলাবাগানে নিয়ে তাকে ধ-র্ষণ করে।

অনেকক্ষণ ধরে শিশুটির খোঁজ না পেয়ে পরিবারের সদস্যরা খুঁজতে বের হন। এদিক ওদিক খুঁজে অবশেষে সেই কলাবাগানে শিশুটিকে অ’চেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে শিশুটির পরিবারের সদস্যরা তাকে র’ক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করেন।

নরসিংদী সদর হাসপাতালের চিকিৎসক মাহমুদুল কবীর জানিয়েছেন, পা’শবিক অ’ত্যাচারে মেয়েটির অনেক র’ক্তক্ষ’রণ হচ্ছে এবং প্রচণ্ড মানসিক আঘা’ত পেয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে বলেও তিনি জানান।

এ বিষয়ে নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সৈয়দুজ্জামান বলেন, ঘটনার সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে শিশুটির সুচিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। পুলিশের আর্থিক সহযোগিতায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে।

এদিকে অভিযুক্ত ধ-র্ষক আলামিনকে ধরতে পুলিশের বেশ কয়েকটি টিম অভিযানে নেমেছে বলেও তিনি গণমাধ্যমকে জানান।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, অভিযুক্ত ব’খাটে আলামিনের স্বভাব ভালো না। সে মাঝে মাঝেই শিশুদেরকে আদর করার নামে অ’যাচিত স্পর্শ করত। যা অনেকের চোখেই পড়েছে। তাকে বহুবার সতর্ক করা হয়েছিল।

শিশুটির পরিবারের সদস্যরা এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছেন। পাশাপাশি বিচারকার্য দ্রুত সম্পন্ন করে অপরাধীর কঠোর সাজা দেখতে চান তারা।

শেয়ার করুন !
  • 178
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply