উত্তে’জনায় বাসর রাতে চট্টগ্রামের নতুন জামাইর মৃ’ত্যু!

0

চট্টগ্রাম ব্যুরো:

দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়া পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের দক্ষিণ ভোয়ালিয়াপাড়া এলাকায় বাসর রাতে অতি উত্তে’জনায় এক যুবকের মৃ’ত্যু হয়েছে। তার নাম মোহাম্মদ ইসমাঈল প্রকাশ ভুট্টু (২৯)।

ইসমাঈল ওই এলাকার আমান উল্লাহর ছেলে। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার (১০ জানুয়ারি) দিবাগত রাত ২টার দিকে। এ ঘটনায় পুরো এলাকায় নেমে আসে শোকের ছায়া।

এলাকাবাসী জানান, মোহাম্মদ ইসমাঈলের সঙ্গে পৌরসভার ছমদরপাড়া এলাকার ১৩ নম্বর গলির প্রয়াত শাহ আলমের কন্যা কানিজ ফাতেমা জেরিনের বিয়ে ঘরোয়াভাবে অনুষ্ঠিত হয়। আগের দিন রাতে বরের বাড়িতে গায়ে হলুদের অনুষ্ঠান হয়। ইসমাঈল গত শুক্রবার সন্ধ্যায় নববধূকে ঘরে তোলেন।

বিয়ের অনুষ্ঠানে আগত অতিথি আপ্যায়নে খাটুনিতে ক্লান্ত-পরিশ্রান্ত লোকজন নতুন বধূ ঘরে তুলে আনন্দঘন সময় কাটিয়ে বিশ্রামে যাওয়ার পরই সবে নববধূ গেছেন বাসর ঘরে। এরই মধ্যে কিছুক্ষণ পর বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করায় বরকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানেই শেষ নিশ্বাস ত্যাগ করেন বর।

ইসমাঈলের ঘনিষ্ঠ বন্ধুদের বরাতে জানা গেছে, বিয়ের পূর্বে শারীরিক বিষয়ে নিজের প্রতি আস্থাহীন ছিলেন ইসমাঈল। এ কারনে বেশ পরিবার থেকে বেশ কয়েকবার বিয়ের ব্যাপারে সিদ্ধান্ত নিলেও পিছিয়ে আসেন তিনি। বিয়ের কয়েকদিন পূর্বে ইন্টারনেটে কোনো এক ওয়েবসাইট থেকে পাওয়া পরামর্শ অনুযায়ী তিনি কিছু ট্যাবলেট সংগ্রহ করেন। বিয়ের রাতে তিনি সেসব সেবন করেন, যার ফলে তার বুকে ব্যথা হতে পারে বলে ধারণা বন্ধুদের।

সাতকানিয়া পৌর কাউন্সিলর নেছার আহমদ চৌধুরী বলেন, মোহাম্মদ ইসমাঈল ইলেকট্রিক মিস্ত্রির কাজ করতেন। শুক্রবার তিনি বিয়ে করে ঘরে বউ তুলেছেন মাত্র। এরই মধ্যে বাসর রাতে হঠাৎ অসুস্থ হয়ে বমি করা শুরু করলে তাড়াতাড়ি তাকে কেরানীহাটের একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়।

সেখানকার চিকিৎসক জানান, হাসপাতালে নেওয়ার আগেই ইসমাঈলের মৃ’ত্যু হয়। বিয়ের দিনই ইসমাঈলের মৃ’ত্যুতে পুরো পৌর এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

শেয়ার করুন !
  • 242
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!