পাওনাদারকে দিয়ে দীর্ঘদিন নিজ কন্যাকে ধ-র্ষণ করানোয় বাবাকে গ্রেপ্তার

0

সময় এখন ডেস্ক:

রাজধানীর কামরাঙ্গীরচরে পাওনাদারের দেনা মওকুফের বিনিময়ে নিজের কিশোরী মেয়েকে ধ-র্ষণে সহযোগিতা করার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

লিটন (৩৫) নামে এই ব্যক্তিকে মঙ্গলবার মধ্যরাতে কামরাঙ্গীর চরের বেটরিয়া ঘাট এলাকা থেকে গ্রেপ্তার করা হয় বলে কামরাঙ্গীরচর থানার পরিদর্শক (তদন্ত) মোস্তফা আনোয়ার জানিয়েছেন।

এ ঘটনায় ধ-র্ষণের অভিযোগে স্থানীয় মুরগী ব্যবসায়ী আবুল হোসেনকে গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

এদিকে এই ঘটনা জানাজানি হওয়ার পর স্থানীয়রা ভীষণ ক্ষু’ব্ধ প্র’তিক্রিয়া দেখিয়েছেন। তারা পুলিশকে অনুরোধ জানায় পাষ’ণ্ড পিতা লিটনকে জনগণের হাতে ছেড়ে দিতে। উত্তে’জিত জনতার হাতে পড়তে না দিয়ে পুলিশ লিটনকে গ্রেপ্তার করে নিজেদের হেফাজতে নিয়ে নেয় বলে কোনো ধরনের অ’প্রীতিকর পরিস্থিতি সৃষ্টি হয়নি।

পুলিশ কর্মকর্তা মোস্তফা গণমাধ্যমকে বলেন, এই কিশোরীর মা দেশের বাইরে থাকেন। তার বাবা আবুলকে মুরগী সরবরাহ করতেন। ব্যবসাসূত্রে বছরখানেক আগে তিনি আবুলের কাছ থেকে টাকা ধার করেন।

সময়মতো দেনা শোধ না করায় মুরগী ব্যবসায়ী আবুল কিশোরী মেয়েটির বাবাকে তার মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ার প্রস্তাব দিলে লিটন রাজি হন। কিন্তু মেয়েটি এমন কাজে রাজি না হওয়ায় তার বাবা লিটন তাকে মা’রধর করত। দীর্ঘদিন ধরে এক প্রকার ব’ন্দি করে রেখে এই সম্পর্ক চালিয়ে আসতে বাধ্য করা হচ্ছিল।

সম্প্রতি নির্যা’তনের মাত্রা বেড়ে যাওয়ায় ওই কিশোরী প্রতিবেশী এক নারীর কাছে ঘটনা খুলে বললে তিনি ৯৯৯-এ ফোন করেন। পুলিশ ওই নারীর কাছ থেকে ফোন পেয়ে ওই রাতেই কিশোরীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

মোস্তফা বলেন, তারা রাতেই কিশোরী কাছ থেকে বিস্তারিত শুনে তার বাবা লিটনকে গ্রেপ্তার করলেও মুরগী ব্যবসায়ী আবুলকে পায়নি। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

কামরাঙ্গীরচর থানার পরিদর্শক (তদন্ত) মোস্তফা আনোয়ার আরও জানিয়েছেন, এমন পরিস্থিতি ঘটার সাথে সাথেই ৯৯৯-এর মাধ্যমে পুলিশকে জানালে কিশোরীকে আরও আগেই উদ্ধার করা যেত।

শেয়ার করুন !
  • 82
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply