নাটোরে শিশুকে মা’রধরের ঘটনায় সেই ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

0

নাটোর প্রতিনিধি:

নাটোরের সিংড়ায় এক শিশুকে মা’রধরের মামলায় চৌগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের দপ্তর সম্পাদক আরাফাত হোসেন রনিকে গ্রেপ্তার করেছে সিংড়া থানা পুলিশ।

বুধবার রাত সাড়ে ৯য়টার দিকে চৌগ্রাম বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ আলম সিদ্দিকী জানান, প্রায় ২ থেকে আড়াই মাস আগে চৌগ্রাম এলাকায় মুকুল হোসেনের ৯ বছর বয়সী ছেলে মোহন পথে হেঁটে যাওয়ার সময় স্থানীয় ইউনিয়ন ছাত্রলীগের দপ্তর সম্পাদক আরাফাত হোসেন রনির সঙ্গে ধাক্কা লাগে। এ সময় রনি তাকে সালাম না দেওয়া এবং পথ না দেখে চলার জন্য মা’রধর করে এবং কান ধরে উঠবস করায়।

ঘটনাটি গোপনে কেউ একজন ভিডিও করে গত ২৭ নভেম্বরে ফেসবুকে ছড়িয়ে দেয়। বিষয়টি নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ পরিবেশিত হলে তা উর্ধ্বতন কর্তৃপক্ষের নজরে আসে।

পরে পুলিশ সুপার লিটন কুমার সাহা ছাত্রলীগ নেতা আরাফাত হোসেন রনিকে গ্রেপ্তারের নির্দেশ দেন। তখন থেকেই পলাতক ছিল রনি। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে চৌগ্রাম বাজার থেকে রনিকে গ্রেপ্তার করে পুলিশ।

কুমিল্লায় পল্লী বিদ্যুতের কর্মকর্তা খু’ন

কুমিল্লায় পল্লী বিদ্যুতের এক কর্মকর্তাকে কু’পিয়ে হ’ত্যা করেছে দু’র্বৃত্তরা। বুধবার গভীর রাতে জেলার বরুড়া উপজেলার আড্ডা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহ’ত কর্মকর্তা সিরাজগঞ্জ জেলা সদরের মধ্য ভদ্রঘাট এলাকার সাইফ উদ্দিন খানের ছেলে শরীফ উদ্দিন খান (৪৫)। তিনি পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর আড্ডা গ্রামের অভিযোগ কেন্দ্রের ইনচার্জ ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পল্লী বিদ্যুৎ সমিতি আড্ডা অভিযোগ কেন্দ্রের পাশে একটি ভাড়া বাসায় পরিবার নিয়ে থাকতেন শরীফ উদ্দিন। রাত দেড়টার দিকে কে বা কারা জানালার রড ভেঙে ঘরে ঢুকে তার মাথায় কোপ মে’রে পালিয়ে যায়। পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ’ত ঘোষণা করেন। লা’শ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

বরুড়া থানার পরিদর্শক (তদন্ত) ইকবাল বাহার জানান, কেন এই হ’ত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখছি। ঘটনার রহস্য উদঘাটন করে জড়িতদের আইনের আওতায় আনা হবে বলে তিনি জানান।

শেয়ার করুন !
  • 60
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply