৮০ বছর বয়সে ২য় বিয়ে করায় বাবাকে পে’টালো ছেলেরা

0

যশোর প্রতিনিধি:

২য় বিয়ে করায় বাবাকে পি’টিয়ে আহত করার অভিযোগ উঠেছে ২ ছেলের বিরু’দ্ধে। বুধবার যশোর সদর উপজেলার বাহাদুরপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। জমি হাতছাড়া হতে পারে এমন আশ’ঙ্কায় বৃদ্ধ ওই বাবাকে পে’টায় দুই ছেলে।

ছেলেদের পি’টুনিতে আহত বৃদ্ধের নাম আব্দুল মালেক (৮০)। তিনি ওই গ্রামের হুমায়ুন কবিরের ছেলে। তাকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে ভর্তির পর আহত আব্দুল মালেক বলেন, আমার ২ ছেলেকে ৮ বিঘা জমির মধ্যে ৩ বিঘা করে জমি দিয়েছি। কিন্তু তারা আরও জমির ভাগ চায়। এই নিয়ে বুধবার দুপুরে ছেলে ও পুত্রবধূরা আমার সঙ্গে গোল’যোগ করে। একপর্যায়ে ছেলেরা আমাকে পি’টিয়ে জখ’ম করে। পরে স্থানীয়দের সহযোগিতায় হাসপাতালে ভর্তি হই।

স্থানীয়রা জানিয়েছেন, বৃদ্ধ আব্দুল মালেক ২য় বিয়ে করায় বাকি সম্পত্তি বে’হাত হয়ে যাওয়ার শ’ঙ্কায় প্রথম পক্ষের ২ ছেলে তাকে মা’রধর করেছে।

বড় ছেলে মনিরুল ইসলাম জানান, বৃদ্ধ বয়সে বাবা ২য় বিয়ে করায় এলাকায় আমাদের মানসম্মান থাকছে না। যে কারণে একটু কথা কা’টাকাটি হয়েছে। তাকে মা’রা হয়নি। উঠানে খুঁটিতে লেগে তার পা কে’টে যায়।

যশোর ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আহম্মেদ তারেক শামস বলেন, বৃদ্ধ আব্দুল মালেক পায়ে আঘা’তপ্রাপ্ত হয়েছেন। তাকে চিকিৎসা দেওয়া হয়েছে।

নোয়াখালীতে ১৫ জুয়াড়ি কারাগা’রে

নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নে আটক ১৫ জুয়াড়িকে কারাগা’রে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগা’রে পাঠানো হয়।

তারা হলেন- ওই ইউনিয়নের নলুয়া ভূঁইয়ারহাট এলাকার জসিম উদ্দিন, মহিন উদ্দিন, ইব্রাহিম খলিল, আলাউদ্দিন, রুবেল হোসেন, জামাল উদ্দিন, দিদার হোসেন, আক্তার হোসেন, আব্দুল আলী, সফিক উল্যা, কবির উদ্দিন, আলী আহম্মদ, হানিফ, আব্দুল খালেক ও রহিম উদ্দিন।

ডিবি পুলিশ নোয়াখালীর উপ-পরিদর্শক (এসআই) জাকির হোসেন জানান, গোপন সংবাদে নলুয়া ভূঁইয়ারহাট বাজারের রহিমের চা দোকানের পেছন থেকে বুধবার রাত সাড়ে ১১টার দিকে ২ হাজার ৬০০ টাকাসহ তাদের আটক করা হয়।

শেয়ার করুন !
  • 492
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply