ঢাকা দক্ষিণে বরাদ্দ-খেকো উইপোকার জায়গা হবে না: তাপস

0

সময় এখন ডেস্ক:

নির্বাচিত হলে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে (ডিএসসিসি) কোনো উইপোকার জায়গা হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

বুধবার রাজধানীর পুরান ঢাকার কারা কনভেনশন সেন্টারে সম্মিলিত ব্যবসায়ী পরিষদ আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

তাপস বলেন, আমরা দেখি ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের প্রকল্পের বরাদ্দ উইপোকারা খেয়ে ফেলে। ইনশাআল্লাহ, আমি যদি নির্বাচিত হতে পারি তাহলে কোনো উইপোকার জায়গা হবে না।

তিনি বলেন, নির্বাচিত হলে দায়িত্ব গ্রহণের প্রথম ৯০ দিনের মধ্যে ঢাকা দক্ষিণে সব মৌলিক নাগরিক অধিকার নিশ্চিত করব। এই ৯০ দিনের মধ্যেই আমরা উন্নত ঢাকার মহাপরিকল্পনা করব। ২০৪১ সালের উন্নত বাংলাদেশকে লক্ষ্য হিসেবে ধরে আমরা আমাদের পরিকল্পনা করব।

তিনি আরও বলেন, ঢাকা দক্ষিণ সিটি হবে একটি ব্যবসাবান্ধব সেবামূলক সংস্থা। ট্রেড লাইসেন্সের যে কোনো বিষয় ৫ কর্মদিবসের মধ্যে সম্পন্ন করা হবে। দক্ষিণ সিটি কর্পোরেশনে একটা ব্যবসায়ী ডেস্ক করব। সে ডেস্ক থেকে আপনাদের সেবা প্রদান করা হবে।

এফবিসিসিআইয়ের সভাপতি শেখ ফজলে ফাহিমের সভাপতিত্বে ব্যবসায়ী সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ব্যবসায়ী নেতা কাজী আকরাম উদ্দিন আহমেদ, এ কে আজাদ, শফিউল আলম মহিউদ্দিন, আনোয়ারুল আলম চৌধুরী পারভেজ প্রমুখ।

মেয়র হলে হটলাইন চালু করবেন তাপস, কথা বলবেন নিজেই

শেখ ফজলে নূর তাপস বলেছেন, নির্বাচিত হলে মেয়র হিসেবে নয়, সেবক হিসেবে কাজ করবো। নাগরিক সেবা সাধারণের দোরগোড়ায় পৌঁছে দেয়ার জন্য আমরা হটলাইন চালু করব। কোনো অভিযোগ থাকলে হট লাইনে সরাসরি আমার সঙ্গে কথা বলতে পারবেন।

তিনি বলেন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন একটি সেবা প্রদানকারী সংস্থা। নাগরিক সেবা নিশ্চিত করার জন্য আমরা ঢাকা সিটি কর্পোরেশনের দরজা ২৪ ঘণ্টা খোলা রাখবো।

আপনাদের সমর্থন পেয়ে যদি দায়িত্ব পাই, প্রথম ৯০ দিনের মধ্যে সকল মৌলিক নাগরিক সেবা আপনাদের দোরগোড়ায় পৌঁছে দেয়া হবে। আমরা নবসূচনা করতে চাই।

শেয়ার করুন !
  • 63
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply