হারপিক খেয়ে এমপিপুত্রের আত্মহ’ত্যার চেষ্টা

0

খুলনা প্রতিনিধি:

খুলনা-৫ আসনের সংসদ সদস্য (এমপি) নারায়ণ চন্দ্র চন্দের ছোট ছেলে ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান অভিজিৎ চন্দ্র চন্দ (২৫) হারপিক খেয়ে আত্মহ’ত্যার চেষ্টা করেছেন।

বর্তমানে তিনি খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে চিকিৎসাধীন। তার অবস্থা আশ’ঙ্কামুক্ত নয় বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসকরা।

হাসপাতাল সূত্রে জানা গেছে, বুধবার (২২ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে তাকে খুমেক হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়। তবে কী কারণে তিনি হারপিক খেয়ে আত্মহ’ত্যার চেষ্টা করেছেন তা জানা যায়নি।

খুমেক হাসপাতালের সহকারী রেজিস্ট্রার ডা. সালেক মাহমুদ বলেন, হারপিক খাওয়ার কারণে তার (অভিজিৎ চন্দ্র চন্দ) হৃৎস্পন্দন বন্ধ হয়ে গিয়েছিল। বর্তমানে তাকে হাসপাতালের আইসিউতে রাখা হয়েছে। তবে তার অবস্থা আশ’ঙ্কামুক্ত নয়।

এর আগে এমপি নারায়ণ চন্দ্র চন্দের মেয়ে জয়ন্তী রানী চন্দ ওরফে বেবির অ’স্বাভাবিক মৃ’ত্যু হয়। কারণটি জানা যায়নি।

ঢাকা দক্ষিণে বরাদ্দ-খেকো উইপোকার জায়গা হবে না: তাপস

নির্বাচিত হলে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে (ডিএসসিসি) কোনো উইপোকার জায়গা হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

বুধবার রাজধানীর পুরান ঢাকার কারা কনভেনশন সেন্টারে সম্মিলিত ব্যবসায়ী পরিষদ আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

তাপস বলেন, আমরা দেখি ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের প্রকল্পের বরাদ্দ উইপোকারা খেয়ে ফেলে। ইনশাআল্লাহ, আমি যদি নির্বাচিত হতে পারি তাহলে কোনো উইপোকার জায়গা হবে না।

তিনি বলেন, নির্বাচিত হলে দায়িত্ব গ্রহণের প্রথম ৯০ দিনের মধ্যে ঢাকা দক্ষিণে সব মৌলিক নাগরিক অধিকার নিশ্চিত করব। এই ৯০ দিনের মধ্যেই আমরা উন্নত ঢাকার মহাপরিকল্পনা করব। ২০৪১ সালের উন্নত বাংলাদেশকে লক্ষ্য হিসেবে ধরে আমরা আমাদের পরিকল্পনা করব।

তিনি আরও বলেন, ঢাকা দক্ষিণ সিটি হবে একটি ব্যবসাবান্ধব সেবামূলক সংস্থা। ট্রেড লাইসেন্সের যে কোনো বিষয় ৫ কর্মদিবসের মধ্যে সম্পন্ন করা হবে। দক্ষিণ সিটি কর্পোরেশনে একটা ব্যবসায়ী ডেস্ক করব। সে ডেস্ক থেকে আপনাদের সেবা প্রদান করা হবে।

এফবিসিসিআইয়ের সভাপতি শেখ ফজলে ফাহিমের সভাপতিত্বে ব্যবসায়ী সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ব্যবসায়ী নেতা কাজী আকরাম উদ্দিন আহমেদ, এ কে আজাদ, শফিউল আলম মহিউদ্দিন, আনোয়ারুল আলম চৌধুরী পারভেজ প্রমুখ।

শেয়ার করুন !
  • 46
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply