আতিকের নামে অভিযোগ দিতে ‘ভুয়া ছবি’ ব্যবহার করেছেন তাবিথ

0

সময় এখন ডেস্ক:

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়রপ্রার্থী আতিকুল ইসলামের বিরু’দ্ধে আচরণবিধি লঙ্ঘনের দুটি অভিযোগের একটিরও সত্যতা পাননি রিটার্নিং কর্মকর্তা মো. আবুল কাসেম।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) সন্ধ্যায় আগারগাঁওয়ে ইটিআই ভবনে এ তথ্য জানান উত্তরের রিটার্নিং কর্মকর্তা।

একটি অভিযোগের বিষয়ে আবুল কাসেম বলেন, প্রথম যে অভিযোগ ছিল আতিকুল ইসলাম আচরণবিধি ভঙ্গ করেছেন। ওইখানে তিনি (তাবিথ) যে ছবিগুলো দিয়েছেন, সেগুলো ওইদিনের ছিল না। ওখানে ৪টা ছবি ছিল। তার মধ্যে ২টি ছবিতে তারিখ ও সময় বলা ছিল। ওই ছবি দুটোতে আতিকুল ইসলাম ছিলেন না। অন্য যে ২টা ছবি, সেখানে আতিকুল ইসলাম ছিলেন। আমার কথা হলো, একই ক্যামেরা দিয়ে তুললে দুটোতে থাকবেন আর দুটোতে থাকবেন না কেন? ওই ছবিগুলো ফেক (ভুয়া) ছিল।

আরেকটা অভিযোগের বিষয় স্মরণ নেই বলে জানান রিটার্নিং কর্মকর্তা। তবে সেখানেও অভিযোগের সত্যতা পাননি বলেও জানান আবুল কাসেম।

এর আগে ১৯ জানুয়ারি ইসির নির্বাচন পরিচালনা-২ অধিশাখার উপসচিব মো. আতিয়ার রহমান এক চিঠিতে বলেছিলেন, বিএনপি মনোনীত মেয়র পদপ্রার্থী তাবিথ আউয়ালের ‘নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে আমার নির্বাচনী প্রচারণারত মাইক্রোফোন ভা’ঙচুর’ এবং ‘নৌকা প্রতীকের প্রার্থীর আচরণবিধি ল’ঙ্ঘন’ বিষয়ক গত ১৩ জানুয়ারি দাখিল করা আবেদনের বিষয়ে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশিত হয়ে অনুরোধ করা হলো।

আপন ভাইর মত জামায়াত নেতারা সঙ্গে রয়েছেন: নজরুল

ঢাকার দুই সিটি নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র ও সমর্থিত কাউন্সিলরদের পক্ষে জোরদারভাবে মাঠে নামবে ২০ দলীয় জোট।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) বিকালে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে ২০ দলীয় জোটের বৈঠকের পর সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন জোটের সমন্বয়ক নজরুল ইসলাম খান।

বৈঠকে জামায়াতে ইসলামীর কোনো প্রতিনিধি উপস্থিত ছিলেন না। এ বিষয়ে নজরুল ইসলাম খান বলেন, জামায়াতের কেন্দ্রীয় নেতারা সিটি নির্বাচনের প্রচারণায় অংশ না নিলেও স্থানীয় নেতারা আপন ভাইয়ের মত প্রার্থীদের সঙ্গে রয়েছেন।

শেয়ার করুন !
  • 490
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!