প্রথম শ্রেণিতে পড়ুয়া ছাত্রীকে ধ-র্ষণে চটপটিঅলা বৃদ্ধ গ্রেপ্তার

0

সময় এখন ডেস্ক:

ঢাকার কেরানীগঞ্জে পূর্ব বন্দ ডাকপাড়া এলাকায় প্রথম শ্রেণিতে পড়ুয়া ৫ বছর বয়সী এক স্কুলছাত্রী ধ-র্ষিত হয়েছে। এ ঘটনায় পুলিশ গ্রেপ্তার করেছে মনির হেসেন (৬০) নামের বৃদ্ধকে। এলাকাবাসী তাকে গণ’পি-টুনি দিয়ে পুলিশে সোপর্দ করেন। মনির পেশায় চটপটি বিক্রেতা।

স্বজনরা জানান, শিশুদের বাড়ি গোপালগঞ্জ বজরগাছি গ্রামে। তার পরিবার কিছুদিন ধরে কেরানীগঞ্জের পূর্ববন্দ ডাকপাড়া এলাকায় বসবাস করছে। রবিবার সন্ধ্যায় শিশুটি বাসার সামনে খেলা করছিল। কিন্তু তাকে সেখানে না দেখে খুঁজতে বের হন মা’সহ স্বজনরা।

কিছু সময় পর শিশুটিকে রাস্তায় বিব’স্ত্র অবস্থায় কান্নাকাটি করতে দেখা যায়। তখন জিজ্ঞাসা করলে শিশুটি ধ-র্ষণের ঘটনা জানায়। বাসার কাছেই চটপটি, ঝালমুড়ি বিক্রি করা মনির হোসেন এ ঘটনা ঘটিয়েছেন বলে জানায়।

ঘটনা জানাজানি হলে স্থানীয়রা মনির হোসেনকে খুঁজে বের করেন। গণ’পি-টুনির পর তাকে পুলিশে সোপর্দ করা হয়।

কেরানীগঞ্জ মডেল থানার এসআই রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে। অভিযুক্ত মনিরকে আটক করে থানায় নেয়া হয়েছে। শিশুটিকেও রাখা হয়েছে পুলিশ হেফাজতে। চিকিৎসার জন্য শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ সর্ভিস সেন্টারে (ওসিসিতে) পাঠানো হবে।

অভিযুক্ত মনিরের পিতার নাম কোরান মিয়া। গ্রামের বাড়ি টাঙ্গাইলের মির্জাপুর থানার মাহমুদপুর গ্রামে। বর্তমান তিনি পূর্ববন্দ ডাকপাড়া এলাকায় ফজলের বাড়িতে ভাড়ায় বসবাস করেন।

কেরানীগঞ্জ মডেল থানার ওসি কাজি মাইনুল ইসলাম বলেন, এ ঘটনায় অভিযুক্তকে এলাকাবাসীর সহযোগিতায় দ্রুত আটক সম্ভব হয়েছে। এ ঘটনায় শিশুর মা বাদি হয়ে মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছেন।

হাম’লার খবর শুনে ইশরাকের বাসায় ব্রিটিশ রাষ্ট্রদূত ডিক্সন

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) বিএনপি মনোনীত প্রার্থী ইশরাক হোসেনের বাসায় গেছেন ঢাকায় নিযুক্ত যুক্তরাজ্যের রাষ্ট্রদূত রবার্ট চ্যাটার্টন ডিক্সন।

আজ রবিবার দুপুর আড়াইটায় ইশরাকের বাসায় এ বৈঠক হয়। এ সময় উপস্থিত ছিলেন আবু জাফর, এজাজ রহমান।

এর আগে ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচনে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের প্রচারণায় হাম’লা চালিয়েছে দু’র্বৃত্তরা।

রোববার (২৬ জানুয়ারি) বেলা ১টার দিকে এই হাম’লার ঘটনা ঘটে। এতে প্রার্থী ইশরাকসহ বেশ কয়েকজন সাংবাদিক এবং বিএনপির নেতাকর্মী আহত হয়েছেন।

এদিন সকাল সাড়ে ১১টায় ইশরাক প্রচারণা শুরু করে গোপীবাগের সেন্ট্রাল উইমেন্স কলেজের সামনে দিয়ে যাওয়ার সময় রাস্তার দু’পাশ থেকে বেশ কয়েকজন দু’র্বৃত্ত অ’তর্কিত হাম’লা চালায়।

এ সময় প্রায় ১৫ থেকে ২০ মিনিট ধরে দুই গ্রুপের মাঝে ইট-পাটকেল নি’ক্ষেপ এবং রড ও লাঠিসোঁটা নিয়ে সংঘ’র্ষ চলে।

শেয়ার করুন !
  • 156
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!