অভিনব কৌশলে ধ-র্ষককে পুলিশে দিলেন তরুণী

0

ময়মনসিংহ প্রতিনিধি:

মোবাইলে প্রেমের সর্ম্পক। সামনা সামনি দেখা করার আকুতি করে বেশ কয়েকদিন দেখা করলেও অ’নৈতিক সর্ম্পকে রাজী হয়নি প্রেমিকা।

এক পর্যায়ে বিয়ের প্র’লোভনে বাড়ির বাইরে ডেকে নিয়ে ধ-র্ষণ করে প্রেমিক। এ অবস্থায় সটকে পড়ার ৪ দিন পর কৌশলে নিজ বাড়িতে ডেকে এনে পুলিশে খবর দিয়ে ধ-র্ষককে ধরিয়ে দেন ভিক্টিম।

এ ধরনের ঘটনা ঘটেছে ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার রাজগাতি ইউনিয়নের বনাটি গাঙাইলপড়া গ্রামে।

শনিবার, ২৫ জানুয়ারি দায়ের করা মামলার পর গতকাল রবিবার সকালে ওই ধ-র্ষককে আদালতের মাধ্যমে কারাগা’রে পাঠানো হয়। একইসাথে ডাক্তারী পরীক্ষার জন্য ভিক্টিমকে হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, উপজেলার রাজগাতি ইউনিয়নের গাঙাইল পাড়া গ্রামের আব্দুল ফকিরের ছেলে মো. ছোটন মিয়ার (১৮) সাথে রঙ নাম্বারে পরিচয়ের সূত্রে মোবাইলে প্রেমের সর্ম্পক গড়ে উঠে পাশের গ্রামের এক তরুণীর (১৮)। দীর্ঘদিন মোবাইলে কথাবার্তা চললে প্রেমিকাকে কাছে পেতে মরিয়া হয়ে উঠে প্রেমিক ছোটন।

তরুণী জানান, তার (প্রেমিক) অনেক আকুতি মিনতির পর বেশ কয়েকদিন দেখা করেন। ওই সময় অ’নৈতিক সর্ম্পকের প্রস্তাব দিলে বিয়ের আগে সম্ভব নয় বললে বেশ কয়েক দিন যোগাযোগ বিচ্ছি’ন্ন করে।

এ অবস্থায় গত বুধবার প্রেমিক ছোটন মোবাইল করে বিয়ের কথা বলে তাকে বাড়ির বাহিরে আসতে বলে। এক পর্যায়ে সন্ধ্যার পর বাড়ির সামনে এক জঙ্গলে নিয়ে ধ-র্ষণ করে। চলে যাওয়ার সময় তরুণী তাকে বিয়ের কথা বললে সাফ অ’স্বীকার করে লা-পাত্তা হয়ে যায়।

পরে তরুণী ঘটনাটি কাউকে না বলে শনিবার সকালে নিজেই প্রেমিককে ফোন করে বলেন, বিয়ের প্রয়োজন নেই। তুমি আমার কাছে আসো। এই কথায় আকৃষ্ট হয়ে ছোটন তার কাছে এলে কৌশলে বাড়ির ভিতরে নিয়ে আটকে পুলিশে খবর দেন।

নান্দাইল থানার উপ-পরিদর্শক তালেব হোসেন অভিযুক্ত ধ-র্ষককে আটক করে থানায় আনেন। পরে মামলা নিয়ে তাকে জেলহাজাতে প্রেরণ করেন।

শেয়ার করুন !
  • 58
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!