মির্জা ফখরুলের কাছে দোয়া চাইলেন মেয়র প্রার্থী আতিক

0

সময় এখন ডেস্ক:

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কাছে ভোট ও দোয়া চেয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে ফখরুলের সঙ্গে কুশল বিনিময় করে তার কাছে ভোট ও দোয়া চান আতিক।

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস-চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমানসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

এর আগে সকাল সাড়ে ১০টায় ঢাকা দক্ষিণ সিটির বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেনের নির্বাচনী ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে যান মির্জা ফখরুল। অনুষ্ঠান শেষে প্রেস ক্লাবের নিচতলায় চা পান করতে আসেন মির্জা ফখরুলসহ বিএনপি নেতারা। এ সময় প্রেস ক্লাবের সিনিয়র সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় শেষে লাউঞ্জে যান আতিক।

সাংবাদিক নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন ইকবাল সোবহান চৌধুরী, জাতীয় প্রেস ক্লাবের সভাপতি সাইফুল আলম, কোষাধ্যক্ষ শ্যামল দত্তসহ অনেকেই।

ফখরুলের সঙ্গে কুশল বিনিময় করে আতিক দোয়া ও ভোট চাইলে বিএনপি মহাসচিব বলেন, আমি ঢাকা সিটির ভোটার না। ঠাকুরগাঁওয়ের ভোটার। তবে সব প্রার্থীর জন্যই দোয়া থাকবে।

এ সময় বিএনপির অন্যান্য নেতার সঙ্গেও হাত মেলান ও ভোট চান আতিক।

এসএসসির প্রশ্নফাঁসের গুজবে কান দেবেন না: শিক্ষামন্ত্রী

আসন্ন মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষায় প্রশ্নফাঁস ঠেকাতে সরকার সবধরনের ব্যবস্থা নিয়েছে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

তিনি বলেন, গত বছরের মতো এবারও প্রশ্নফাঁসের কোনো ঘটনা ঘটবে না। তাই গুজবে কান দেবেন না। গুজব ছড়িয়ে মানুষের সঙ্গে যারা প্র’তারণার ফাঁ’দ তৈরি করে, তাদের পাতা ফাঁ’দে পা দেওয়া যাবে না।

বুধবার (২৯ জানুয়ারি) বাংলাদেশ মেরিন একাডেমির ৫৪তম ব্যাচের ক্যাডেটদের শিক্ষা সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে শিক্ষামন্ত্রী এসব কথা বলেন।

এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু হতে যাচ্ছে জানিয়ে শিক্ষামন্ত্রী বলেন, আমাদের সকল বোর্ড এজন্য সর্বোচ্চ প্রস্তুতি নিয়েছে। এবার অত্যন্ত সুষ্ঠুভাবে, সুন্দর পরিবেশে, নকল ও প্রশ্নফাঁসমুক্ত পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এ সময় দক্ষ জনশক্তি তৈরিতে বাংলাদেশ মেরিন একাডেমি গুরুত্বপূর্ণ অবদান রাখছে বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

শেয়ার করুন !
  • 317
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply