সাড়ে ৫ ঘণ্টা পর কেন্দ্রে এলেন বিএনপির এজেন্ট!

0

সময় এখন ডেস্ক:

ভোট শুরুর সাড়ে ৫ ঘণ্টা পর এলেন হযরত শাহ আলী গার্লস স্কুল এন্ড কলেজ কেন্দ্রে বিএনপির সমর্থিত প্রার্থীর এজেন্ট।

সকালে উত্তর সিটি কর্পোরেশনের ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ফেরদৌস আহমেদ মিস্টি পোলিং এজেন্ট নিয়ে প্রবেশের চেষ্টা করলে তাদেরকে ভ’য়ভীতি দেখিয়ে বের করে দেওয়া হয় বলে দাবী করেন। পরে সেখানে বিএনপির এজেন্ট আর ঢুকতে পারেনি।

শনিবার দুপুর দেড়টার দিকে ঢাকা উত্তরে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল কেন্দ্র পরিদর্শনে যান। অভিযোগ পেয়ে তিনি বিএনপির ৪ জন এজেন্ট ৪টি কক্ষে দিয়ে আসেন।

তাবিথ আউয়াল সাংবাদিকদের বলেন, সকালে এজেন্ট ঢুকতে গেলে সবাইকে বের করে দেওয়া হয়। আমি প্রিজাইডিং অফিসারের সঙ্গে দেখা করে সবাইকে ভেতরে দিয়ে এসেছি।

বিএনপির মেয়র প্রার্থী বলেন, ভোটাররা নিরাপত্তার ব্যাপারে স্বস্তি পাচ্ছে না, তাই ভোট দিতে আসছে না। আর ইভিএমের মাধ্যমে অনেক স্লো প্রসেসে ভোট দিতে হচ্ছে।

ভোটারদের উদ্দেশে তাবিথ আউয়াল বলেন, মাঠে আছি। ভোট চলবে ৪টা পর্যন্ত। আপনারা ভয় না পেয়ে নিজের ভোট নিজে দিতে আসেন।

এক প্রশ্নের জবাবে ঢাকা উত্তরের এই মেয়রপ্রার্থী বলেন, কেউ যদি ইভিএমে সহজে ভোট দিতে পারে তাহলে তাদেরকে সাধুবাদ জানাবো।

এদিকে ঢাকার দুই সিটি কর্পোরেশনে সুষ্ঠুভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক।

তিনি বলেছেন, বিএনপির প্রার্থীরা এজেন্ট বের করে দেয়ার যে অভিযোগ করেছেন তা বায়বীয়। মূলত বিএনপি ভোট বানচালের দূরভি’সন্ধি করছে। এ ব্যাপারে নগরবাসীকে সজাগ থাকার আহ্বান জানিয়েছেন তিনি।

শনিবার দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সিটি নির্বাচনের পরিস্থিতি নিয়ে এক সংবাদ সম্মেলনে নানক এসব কথা বলেন।

আওয়ামী লীগের পক্ষ থেকে আয়োজিত সংবাদ সম্মেলনে নানক বলেন, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনের ভোটগ্রহণ প্রক্রিয়া সকাল থেকে শুরু হয়েছে। ভোটগ্রহণ সুষ্ঠুভাবে চলছে। ঢাকার দুই সিটি কর্পোরেশনে প্রথমবারের মতো শতভাগ ইভিএমের মাধ্যমে ভোট চলছে। ডিজিটাল পদ্ধতিতে ভোট গ্রহণের এই ব্যবস্থাকে আমরা স্বাগত জানাই।

শেয়ার করুন !
  • 120
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!