‘ডেইজি আপা’র জামা ছিঁড়ে ফেললেন ঠেলাগাড়ির সমর্থকরা

0

সময় এখন ডেস্ক:

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে ৩১ নম্বর ওয়ার্ডের লাটিম প্রতীকের কাউন্সিলর প্রার্থী আলেয়া সারোয়ার ডেইজিকে লা’ঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে।

এ সময় দুই পক্ষে সংঘ’র্ষে ১০ থেকে ১২ জন আহত হয়েছেন। ছিঁড়ে ফেলা হয়েছে জেইজির পোশাক। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সেখানে অতিরিক্ত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের মোতায়েন করা হয়েছে।

শনিবার বেলা ১১টার দিকে মোহাম্মদপুরের বায়তুল ফালাহ ভোট কেন্দ্রে এই অ’প্রীতিকর ঘটনা ঘটে।

জানা যায়, বেলা ১১টার দিকে ঢাকা উত্তর সিটির ৩১ নম্বর ওয়ার্ডের বায়তুল ফালাহ কেন্দ্রের ভেতরের ঠেলাগাড়ি প্রতীকের প্রার্থী শফিকুল ইসলাম সেন্টু সমর্থকদের নিয়ে অবস্থান করছেন। তিনি ভোটারদের ওপর প্রভাব বিস্তার করছেন অভিযোগ করেন লাটিম প্রতীকের প্রার্থী আলেয়া সারোয়ার ডেউজি।

এ সময় সেন্টুর নেতৃত্বাধীন কয়েকজন যুবক ডেউজির জামা টেনে ধরে। এতে তার পোশাক ছিঁড়ে যায়। সেন্টু উপস্থিত থাকলেও তিনি বাধা দেননি বলে অভিযোগ করেন ডেউজি।

দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষে ১০ থেকে ১২ জন আহত হন। পরে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ও একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এ ঘটনার পর থেকে টাউনহল বাজার এলকা ও শেরশাহসুরী রোড এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে। ঘটনাস্থলে বিপুল পুলিশ ও র‌্যাব সদস্য অবস্থান করছে। এ ঘটনায় ডেউজি মামলা করবেন বলে জানান।

ভোটার উপস্থিতি কম

ভোটার উপস্থিতি কম নিয়েই চলছে ঢাকার দুই সিটি নির্বাচন। শনিবার দুপুর ১টা পর্যন্ত বেশির ভাগ কেন্দ্রে হাতে গোনা ভোটার উপস্থিতি দেখা গেছে। কেন্দ্রে অলস সময় পার করছেন নির্বাচনী কর্মকর্তারা। কেন্দ্রগুলোর বাইরে প্রার্থীদের কর্মী ছাড়া সাধারণ ভোটার নেই বললেই চলে।

রাজধানীর রামপুরা, উত্তরা, মোহাম্মদপুর, ধানমন্ডি, মিরপুর, যাত্রাবাড়ী, পুরান ঢাকার বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে, ভোটার উপস্থিতি খুবই নগণ্য। হাতেগোনা দুয়েকটি কেন্দ্র ছাড়া কোথাও ভোটারদের লাইন ছিল না। দু’য়েকজন ভোটার এসে ভোট দিয়ে বের হয়ে যাচ্ছেন।

শেয়ার করুন !
  • 129
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply