খালেদার মুক্তির পক্ষে ড. কামালকে দাঁড়াতে বললেন জাফরুল্লাহ

0

সময় এখন ডেস্ক:

জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও বিশিষ্ট আইনজীবী ড. কামাল হোসেনকে উদ্দেশ্য করে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন বলেন, খালেদা জিয়ার মুক্তির জন্য আপনি (ড. কামাল হোসেন) রিভিউ পিটিশনের জন্য দাঁড়ান। আপনার নেতৃত্বে খালেদা জিয়া মুক্তি পাক। খালেদা জিয়া এ সপ্তাহে মুক্তি পাক।

শনিবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক প্র’তিবাদ সভায় এসব কথা বলেন তিনি। রাজনৈতিক এবং ষড়’যন্ত্রমূলক মামলায় সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার ২ বছর কারাবা’স পূর্তি উপলক্ষ্যে ও মুক্তির দাবিতে সভাটির আয়োজন করে জাতীয় ঐক্যফ্রন্ট।

জাফরুল্লাহ বলেন, দেশকে ধ্বং’সের হাত থেকে রক্ষা করতে হলে, খালেদা জিয়া যতদিন কারাগা’রে থাকবে ততদিন বিএনপির আর নির্বাচনে যাওয়ার প্রয়োজন নেই। দেশের সকল মানুষের এই সরকারের প্রতি অ’নাস্থা এবং যে নির্বাচন হচ্ছে সে নির্বাচন অর্থ’হীন।

তিনি বলেন, বিএনপি থাকুক আর না থাকুক, আপনি ড. কামাল হোসেনকে পদযাত্রায় নামতে হবে। আপনাকে সামনের সারিতে থাকতে হবে। আপনি সামনের সারিতে থাকবেন, আমরা পেছনে থাকব।

দেশের বিচারপতিদের উদ্দেশে তিনি বলেন, বিচারপতিদের অগ্নি’পরীক্ষা দিতে হবে। তারা নত’জানু হয়ে পড়েছেন। বিচারপতিরাও রক্ষা পাবেন না।

এদিকে বিকেলে বিএনপি কার্যালয়ের সামনে বিএনপির সমাবেশ শুরু হয়। সমাবেশ আনুষ্ঠানিকভাবে শুরু হয় দুপুর সোয়া ২টায় ওলামা দলের সদস্য সচিব হাফেজ মাওলানা নজরুল ইসলামের কোরআন তেলোয়াতের মধ্য দিয়ে। এর আগে বেলা ১১টা থেকেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশে যোগ দেন বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের শত শত নেতাকর্মী।।

দলের প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানীর সঞ্চালনায় সমাবেশে উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, মো. শাজাহান, আব্দুল আউয়াল মিন্টু,

ডা. এ জেড এম জাহিদ হোসেন, নিতাই রায় চৌধুরী, আহমেদ আযম খান, চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, আব্দুস সালাম, আবুল খায়ের ভূঁইয়া, যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকনসহ অঙ্গ-সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদক প্রমুখ।

শেয়ার করুন !
  • 65
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply