অ’সহায়, ছিন্নমূল ও এতিম শিশুদের পাশে দাঁড়িয়ে সেবা দেয়ায় শ্রেষ্ঠ ওসি আফজাল

0

বরিশাল প্রতিনিধি:

শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো, এতিম শিশুদের খাবার বিতরণ ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণসহ বিভিন্ন অপরাধ দ’মনে বিশেষ অবদান রাখায় বরিশালের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন আগৈলঝাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন।

রোববার (৯ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে জেলা পুলিশের মাসিক অপরাধ দ’মন ও কল্যাণ সভায় আফজালকে শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করা হয়।

জেলা পুলিশ লাইন্সে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার (এসপি) মো. সাইফুল ইসলাম। সভায় অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুর রকিব, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. ফরহাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) নাঈমুল ইসলাম, গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুর রব হাওলাদার, সহকারী পুলিশ সুপার সুশান্ত কুমার ও মো. শামস, জেলার ১০ থানার ওসি এবং জেলা পুলিশের কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

সভায় গত জানুয়ারি মাসে বিভিন্ন জনহিতকর কাজ, ওয়ারেন্ট তামিল, মা’দক উদ্ধার, বিভিন্ন অপরাধ দ’মনে বিশেষ অবদান রাখার স্বীকৃতিস্বরূপ আগৈলঝাড়া থানার ওসি মো. আফজাল হোসেনকে জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করা হয়। পরে তার হাতে ক্রেস্ট এবং সনদ তুলে দেন পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম।

গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুর রব হাওলাদার বলেন, সাজাপ্রাপ্ত আসামিসহ শতাধিক গ্রেপ্তারি পরোয়ানা থাকা আসামি গ্রেপ্তার, বিপুল পরিমাণ মা’দক উদ্ধার, থানার আওতাধীন এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে গুরুত্বপূর্ণ অবদান রাখায় আফজাল হোসেনকে শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করা হয়।

আব্দুর রব হাওলাদার আরও বলেন, শীতের প্র’কোপ বাড়লে গরম কাপড়ের অভাবে গ্রামে অনেক ক’ষ্ট পান দরিদ্র মানুষরা। বয়স্ক ও শিশুদের ক’ষ্ট সবচেয়ে বেশি। বিষয়টি উপলব্ধি করতে পেরে ওসি আফজাল হোসেন রাতে গ্রামে গ্রামে দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

এছাড়া বেবিহোমের এতিম শিশুদের মাঝে খাবার ও শীতবস্ত্র বিতরণ করেন ওসি আফজাল হোসেন। এতিম শিশুদের খাবার ও শীতবস্ত্র বিতরণের মতো বেশ কিছু জনহিতকর কাজ পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল করায় তাকে জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করা হয়।

শেয়ার করুন !
  • 80
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!