নোয়াখালীতে একসঙ্গে ৪ সন্তান জন্ম দিয়ে প্রবাসী স্বামীকে চমকে দিলেন স্ত্রী!

0

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালী শহরের মাইজদীতে একসঙ্গে ৪ সন্তানের জন্ম দিয়েছেন এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করলেন নাছরিন আক্তার বৃষ্টি (২৬) নামে এক গৃহবধূ।

শনিবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় শহরের গুডহিল কমপ্লেক্স হাসপাতালে নরমাল ডেলিভারির মাধ্যমে ৪ সন্তানের জন্ম দেন তিনি।

গৃহবধূ নাছরিন আক্তার বৃষ্টি নোয়াখালী পৌরসভার উজ্জ্বলপুর এলাকার কাতার প্রবাসী মো. মোহনের স্ত্রী। এ খবরে প্রবাসে থাকা তার স্বামীও রীতিমত সারপ্রাইজড বলে জানা গেছে।

এদিকে এক সঙ্গে ৪ সন্তানের জন্ম দেয়ায় বৃষ্টির পরিবার ও আত্মীয়স্বজনদের মধ্যে আনন্দের বন্যা বইছে। মিষ্টি বিতরণ করেছেন এলাকাবাসীর মধ্যে।

প্রসূতি নাছরিন আক্তার বৃষ্টির ভগ্নিপতি ইউছুফ সুমন ও বড় ভাই মো. আজাদ জানান, শনিবার দুপুরে হঠাৎ করে প্রসব ব্যথা উঠলে দ্রুত বৃষ্টিকে গুডহিল কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানেই সন্ধ্যার দিকে ডা. লুৎফুন নাহারের তত্ত্বাবধানে নরমাল ডেলিভারির মাধ্যমে একে একে ৪টি সন্তান প্রসব করেন তিনি। প্রথমে এক কন্যা সন্তানের জন্ম হয়। এরপর একে একে ৩ পুত্র সন্তানের জন্ম দেন বৃষ্টি।

গৃহবধূ নাছরিন আক্তার বৃষ্টি জানান, প্রবাসী স্বামীর সঙ্গে মোবাইল ফোনে তার কথা হয়েছে। তার স্বামী এমন খবরে হতবাক হয়ে গেছেন প্রথমে। তবে একসঙ্গে ৪ সন্তান পেয়ে বেজায় স্বামী-স্ত্রী দু’জনই খুশি। আল্লাহ যেন সন্তানদের সুস্থ রাখেন সে জন্য সবার কাছে দোয়া চান এই দম্পতি।

এদিকে চিকিৎসকরা জানিয়েছেন, নবজাতক ওই ৪ শিশু স্বাভাবিক সময়ের আগে জন্ম নেয়ায় ওজন তুলনামূলক কম হয়েছে।

গুডহিল কমপ্লেক্স হাসপাতালের শিশু চিকিৎসক কর্ণজিৎ মজুমদার জানান, নবজাতকদের স্বাভাবিক ওজন হলো আড়াই কেজি। কিন্তু এই ৪ নবজাতকের ওজন স্বাভাবিকের তুলনায় কম হওয়ায় তাদের কিছু শারীরিক সমস্যা দেখা দিয়েছে। বিশেষ করে তারা শ্বাসক’ষ্টে ভুগছে। বর্তমানে তাদের হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে।

এই শিশুদের শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা শিশু হাসপাতালে স্থানান্তরের নির্দেশ দেয়া হয়েছে।

শেয়ার করুন !
  • 105
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!