স্বামী আ’লীগের মনোনয়ন পায়নি তাই যুক্তরাষ্ট্রে ফিরে গেলেন শাবানা!

0

যশোর প্রতিনিধি:

যশোর-৬ (কেশবপুর) আসনে উপ-নির্বাচনে অংশগ্রহণ করতে চেয়েছিলেন বরেণ্য অভিনয় শিল্পী শাবানার স্বামী ওয়াহিদ সাদিক। তবে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে মনোনয়ন পাননি তিনি। প্রযোজক স্বামী মনোনয়ন না পাওয়ায় বুক ভরা কান্না নিয়ে যুক্তরাষ্ট্রে ফিরে গেছেন ‘ভাত দে’ সিনেমার নায়িকা শাবানা।

জানা গেছে, সপ্তাহখানেক আগে ঢাকা ছেড়ে গেছেন গুণী এই অভিনেত্রী। তার রুটিন চেকআপের দিনক্ষণ ঘনিয়ে আসছিল, তাই দ্রুত চলে যেতে হয়েছে।

যে ফোন নম্বরটি শাবানা বাংলাদেশে ব্যবহার করতেন, সেটি বন্ধ আছে। গত শুক্রবার তার বারিধারা ডিওএইচএসের বাড়িতে গিয়ে জানা গেছে তা।

স্বামীসহ গত বছরের ডিসেম্বরে ঢাকায় আসেন শাবানা। কয়েকদিন পর জানা যায় তার স্বামী সাদিক যশোর-৬ আসনের উপ-নির্বাচনে প্রার্থী হতে যাচ্ছেন। সে সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গেও দেখা করেন দেশ বরেণ্য এই অভিনেত্রী। যে কারণে নির্বাচনের খবরটি বেশি করে প্রচার হয়।

স্বামীর জন্য এলাকাবাসীর কাছে ভোটও চেয়েছিলেন শাবানা। এলাকার নানা সমস্যার কথাও শুনেছিলেন স্থানীয়দের কাছ থেকে। শাবানা ও ওয়াহিদ সাদিকের নির্বাচনী গণসংযোগে আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরাও উপস্থিত ছিলেন।

যশোর-৬ (কেশবপুর) আসনের সাংসদ ইসমাত আরা সাদেকের মৃ’ত্যুতে এ আসনে আগামী ২৯ মার্চ উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এই আসনে প্রয়াত ইসমাত আরা সাদেকের মেয়ে নওরীন সাদেকও মনোনয়ন চেয়েছিলেন।

স্বামীভক্ত মেয়ে খুঁজছেন শাকিব

শাকিব খান আবারও বিয়ের পিঁড়িতে বসতে চান। ইতোমধ্যেই পরিবার থেকে খোঁজা হচ্ছে বিয়ের জন্য পাত্রী। শাকিব জানান, এমন মেয়েকে বিয়ে করবেন, যে হবে পরহেজগার, সংসারী ও স্বামীভক্ত। সম্প্রতি একটি গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন শাকিব খান।

তিনি আরও জানান, চলতি বছরই বিয়ে করবেন তিনি। কোনো মিডিয়ার মেয়েকে নয়, বিয়ে করবেন মিডিয়ার বাইরে।

শাকিব খান বলেন, কাজ শেষে বাসায় ফিরলে সে আমার যত্ন নেবে। বাবা-মায়েরও খেয়াল রাখবে। পরিবার থেকে এমন পাত্রীর খোঁজ করা হচ্ছে, পেলেই বিয়ে করবো।

শেয়ার করুন !
  • 1.7K
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply