প্রতিদিন নামাজ পড়ি, কোরানও খতম দিয়েছি: সানাই

0

বিনোদন ডেস্ক:

সামাজিক যোগাযোগ মাধ্যমে বারবার আলোচিত মডেল সানাই মাহ বুব। এই সামাজিক যোগাযোগ মাধ্যমই যে তাকে জনপ্রিয়তা ও খ্যাতি দিয়েছে সেটিও বলার অপেক্ষা রাখে না। সম্প্রতি এক সাক্ষাতকারে সানাই বলেন, অনেকেই না বুঝে সমালোচনা ও বা’জে মন্তব্য করেন। বিশেষ করে ফেসবুকে প্রতিনিয়তই বা’জে মন্তব্য ও সমালোচনা করা হয় যা কারো জন্যই উচিত না। এ বিষয়ে আমি খুবই বির’ক্ত।

তিনি আরো বলেন, মিডিয়াতে কাজ করার উদ্দেশ্যই হচ্ছে মানুষ আমার প্রতি আগ্রহ দেখাবে। আমাকে জানবে চিনবে। কিন্তু তার মানে এই নয় যে, বির’ক্ত করবে। আর এসব বির’ক্তির জন্য বাসাও ঘন ঘন পরিবর্তন কতে হচ্ছে। এক সময় আমি দো’তলা একটা বাসায় থাকতাম, সেখানে বারান্দার গ্রিল ছিল না। রাত দেড়টার সময় মানুষ বারান্দায় উঠে সানাই সানাই বলে চিৎকার করতে। তাতে শুধু আমি নই, পুরো পরিবারই অ’স্বস্তিতে পড়ে যায়।

সানাই বলেন, মানুষ আমাকে নিয়ে অনেক বা’জে মন্তব্য করে। অথচ আমি প্রতিদিন ৫ ওয়াক্ত সম্ভব না হলেও ৩/৪ ওয়াক্ত নামাজ পড়ি। খুব ছোট বেলায় কোরান শরিফ খতম দিয়েছিলাম। এখন কোরান শরিফ পড়া হয় না, কিন্তু নামাজ নিয়মিতই পড়ি। আমাকে মনে রাখতে হবে আমি একজন মুসলিম। আর আমাকে সেভাবেই চলতে হবে।

সানাই সবশেষ কাজ করেছেন ‘দিয়াশলাই’ নামে একটি মিউজিক ভিডিওতে। সেখানে অ’শ্লীলতার জন্য তিনি বেশ সমালোচিত হন। তবে তিনি সেটিকে অ’শ্লীল বলতে রাজি নন। তিনি বলেছেন, তার নতুন মিউজিক ভিডিওটি পরিবারের সবাই একসঙ্গে বসে দেখতে পারবে। আর গানটি মূলত সবাইকে বিনোদন দেওয়ার জন্য তৈরি হয়েছে।

সানাই বলেন, আমাকে নিয়ে যারা বা’জে মন্তব্য করেন, তারা নিজেদের চরিত্র বিশ্লেষণ করুন আগে। আমাকে আপনার ভালো না-ও লাগতে পারে। তাহলে স্কিপ করুন। আমার পেজে এসে আমার ছবি দেখে মজাও নেবেন আবার গা’লাগালও করবেন, এ কেমন কথা?

শেয়ার করুন !
  • 463
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply