ইনস্টাগ্রামে প্রতিটি পোস্টে ২ কোটি টাকা পান প্রিয়াঙ্কা

0

বিনোদন ডেস্ক:

কী সৌন্দর্য, কী অভিনয় সব কিছুতেই একে অপরকে টেক্কা দেন বলিউড নায়িকারা। এই প্রতিযোগিতাই শেষ নয়। অর্থসম্পদ নিয়েও প্রতিযোগিতা চলে। ইনস্টাগ্রামে কার কত ফলোয়ার এ নিয়েও হিসাব চলে।

নতুন খবর হলো- দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাটদের পেছনে ফেলে ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি ফলোয়ার ধরে রেখেছেন প্রিয়াঙ্কা চোপড়া।

সম্প্রতি ইনস্টাগ্রামে জনপ্রিয় সেলেব্রিটিদের একটি তালিকা প্রকাশিত হয়েছে। সেখানে ভারত থেকে শীর্ষে রয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহালি। ২য় স্থানেই অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। তিনি প্রথম ভারতীয় অভিনেত্রী, যার ইনস্টাগ্রামে ৫০ মিলিয়ন ফলোয়ার। বিরাটের ফলোয়ার ৫০.৪ মিলিয়ন।

ফলোয়ার সংখ্যার ভিত্তিতেই ইনস্টগ্রামের টাকার অঙ্ক নির্ধারিত হয়। যার ফলোয়ার যত বেশি, ইনস্টাগ্রামে ব্র্যান্ডের বিজ্ঞাপন করার জন্য তিনি তত বেশি টাকা পান।

ইনস্টাগ্রামে একটি পোস্টের জন্য প্রায় ১ কোটি ৯৪ লাখ টাকা পেয়ে থাকেন প্রিয়াঙ্কা। বিরাটের ফলোয়ার বেশি হলেও তার টাকার অঙ্ক এ ক্ষেত্রে কম, ১ কোটি ৪০ লাখ।

ভারতীয়দের মধ্যে দীপিকা পাড়ুকোন রয়েছেন ৩য় স্থানে। ২০১৯ সালের ইনস্টাগ্রাম রিচ লিস্ট তালিকার শীর্ষে রয়েছেন কাইলি জেনার। পোস্টপ্রতি তিনি প্রায় ৯ কোটি টাকা পেয়ে থাকেন।

বুবলীকে বিয়ে প্রসঙ্গে মুখ খুললেন শাকিব খান

ঢাকাই সিনেমার শীর্ষনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলীর প্রেম নিয়ে গুঞ্জন চলছে অনেকদিন থেকেই। এমন কী অনেকে দাবি তুলেছেন বুবলী গর্ভবতী। সন্তান জন্মদানের জন্যই তিনি বিদেশ পাড়ি দিয়েছেন বলে গুঞ্জন উঠেছিলে কিছুদিন আগে।

শুধু তাই নয়, ২৫ হাজার মার্কিন ডলার দিয়ে বুবলীকে যুক্তরাষ্ট্রে পাঠিয়েছেন শাকিব খান। এমন খবরও প্রচার করেছে কোনো কোনো গণমাধ্যম। তবে বুবলীর পারিবারিক সূত্রে জানা গেছে, বর্তমানে ঢাকার উত্তরার নিজস্ব বাসভবনেই অবস্থান করছেন বুবলী। তার লন্ডন যাওয়ার খবরটি সঠিক নয়।

তার পারিবারিক সূত্র বলছে, ব্যক্তিগত কারণে মিডিয়ার ঘনিষ্ঠ কয়েকজনের সঙ্গে ছাড়া যোগাযোগ রাখছেন না এ নায়িকা। শাকিব-বুবলীকে ঘিরে এমন গুঞ্জনে ভীষণ চটেছেন নায়ক।

এ বিষয়ে গণমাধ্যমকে শাকিব খান বলেছেন, বুবলী কেন নিজেকে আড়ালে রেখেছে আমি জানি না। তার সঙ্গে আমার প্রেমের যে গুঞ্জন উঠেছে তার সত্য নয়। বুবলী আমার ভালো বন্ধু ও সহ-অভিনেত্রী ছাড়া আর কিছুই নয়।

শেয়ার করুন !
  • 103
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply