মেয়েদের নিয়ে নিয়মিত বাসাতেও আসর বসাতেন পাপিয়া

0

সময় এখন ডেস্ক:

শুধু হোটেল ওয়েস্টিনই নয়, ফার্মগেটের নিজের বাসাতেও আসর বসাতেন পাপিয়া। হোটেলে যাদের দিয়ে অ’সামাজিক কাজ করাতেন তাদের আনগোনাও ছিল বাসাতে। আসতেন অন্য লোকও।

রাজধানীর ফার্মগেটের বহুতল এই ভবনের একটি ফ্ল্যাটে থাকতেন পাপিয়া-সুমন দম্পতি। গ্রেপ্তারের পর রবিবার তার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় মদ, অ’স্ত্র ও নগদ টাকা। গত ৩ বছর ধরে বাসা ভাড়া নেয়া থাকলেও এখানে নিয়মিত থাকতেন না পাপিয়া-সুমন।

ভবনটির নিরাপত্তারক্ষীরা জানান, কিছু মেয়ে নিয়ে এখানে মাঝে মাঝেই আসতেন পাপিয়া। ৪/৫ জন আসতো। রাতে যদি আসতো তাহলে থেকে সকালে চলে যেতো। দুপুরে আসলে রাতে চলে যেতো। দেখা যায় যে মাসে ৬/৭ দিন আসে আবার আসেনা। কোন অনুষ্ঠান হলে ওরা গাড়িতে আসতো। উনি যে অন্যায়ের সঙ্গে জড়িত এটা আমরা জানতাম না। এখন আমরা শুনছি উনি অনেক কিছুর সঙ্গে জড়িত।

ভবনের ম্যানেজার জানান, পাপিয়া ৪৫ হাজার টাকা করে প্রতিমাসে ভাড়া দিচ্ছিলেন। পাপিয়া ও তার স্বামী সুমনের সঙ্গে বাসায় আসতেন অন্য লোকজনও। স্যারের সঙ্গেই আসতো ওনার গেস্টরা। ওনার বিজনেস পার্টরাররাই আসতো। ওইভাবে তো আমাদের জানা হয়নি।

এদিকে, আদালত থেকে দেয়া ১৫ দিনের রিমাণ্ডে জিজ্ঞাসা’বাদ চলছে পাপিয়া ও তার স্বামী সুমনের। পুলিশ বলছে, সব বিষয়েই তদন্ত করছেন তারা।

এর আগে, সোমবার বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনে করা মামলায় বহি’ষ্কৃত যুব মহিলা লীগ নেত্রী শামীমা নূর পাপিয়া ও তার স্বামীকে জিজ্ঞাসা’বাদের জন্য ৩টি মামলায় ১৫ দিনের ও বাকি ২ আসামির ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

তাদের বিরু’দ্ধে প্র’তারণা, অ’বৈধ অর্থ পা’চার, জাল টাকা সরবরাহ, মা’দক ব্যবসা ও অ’নৈতিক কাজে জড়িত থাকার অভিযোগ আনা হয়।

উল্লেখ্য, গত শনিবার দুপুরে রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর হয়ে দেশ’ত্যাগের সময় শামিমা নূর পাপিয়া ওরফে পিউসহ ৪ জনকে আটক করে র‌্যাব-১।

আটক অন্যরা হলেন- পাপিয়ার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরী ওরফে মতি সুমন (৩৮), সাব্বির খন্দকার (২৯) ও শেখ তায়্যিবা (২২)। এ সময় তাদের কাছ থেকে ৭টি পাসপোর্ট, বাংলাদেশি নগদ ২ লাখ ১২ হাজার টাকা, জাল ২৫ হাজার টাকা, ৩১০ ভারতীয় রুপি, ৪২০ শ্রীলংকান মুদ্রা, ১১ হাজার ৯০ ইউএস ডলার উদ্ধার করা হয়।

পরে, রবিবার পাপিয়ার বাসা ও পাঁচ তারকা একটি হোটেল থেকে ৫টি পাসপোর্ট, ৫৮ লাখ ৪১ হাজার টাকা, ১টি বিদেশি পি’স্তল, ২টি ম্যাগজিন, ২০ রাউন্ড গু’লি, বিদেশি মুদ্রা ও কয়েক বোতল বিদেশি মদ উদ্ধার করে র‌্যাব।

শেয়ার করুন !
  • 159
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!