ফাঁ’দে ফেলে ১২ রুশ তরুণীকেও ‘বিছানায়’ পাঠিয়েছেন পাপিয়া!

0

সময় এখন ডেস্ক:

চাকরির প্র’লোভন দেখিয়ে দেশের নানা জায়গা থেকে শিক্ষিত ও সুন্দরী নারীদের ডেকে এনে জোর করে যৌ’নকর্মী বানানো সহ নানা অ’পকর্মের অভিযোগে গ্রেপ্তারকৃত যুব মহিলা লীগ নেত্রী শামিমা নূর পাপিয়া ওরফে পিউকে জিজ্ঞাসা’বাদে বেরিয়ে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। টাকা আয়ের পন্থা হিসেবে তিনি বিদেশি তরুণীদেরও ব্যবহার করতেন। আর এজন্য তিনি ১২ রুশ তরুণীকে ফাঁ’দে ফেলেছিলেন। ওই তরুণীদেরকেও যৌ’ন ব্যবসায় ব্যবহার করতেন বলে জিজ্ঞাসা’বাদে তথ্য দিয়েছেন পাপিয়া।

তদন্ত সংশ্লিষ্টরা জানিয়েছেন, ১২ রুশ তরুণীকে ফাঁ’দে ফেলে তাদের ভিআইপিদের বিছানায় পাঠাতেন পাপিয়া। আর এর বিনিময়ে তিনি নিতেন মোটা অংকের অর্থ। এছাড়া বিশেষ ক্যামেরা ব্যবহার করে ভিআইপিদের অ’নৈতিক কর্মকাণ্ড ভিডিও করে রাখতেন তিনি। যা দেখিয়ে পরবর্তীতে ভিআইপি খদ্দেরদের কাছ থেকে মোটা অংকের টাকা নিতেন তিনি।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) দিনভর পাপিয়া-সুমন দম্পতিকে কয়েক দফা জিজ্ঞাসা’বাদ করেছেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। এর ওই জিজ্ঞাসা’বাদেই এসব তথ্য বেরিয়ে এসেছে বলে জানিয়েছেন তারা। এ সময় তারা অনেক ভিআইপি কর্মকর্তার নামও প্রকাশ করেছেন তদন্ত কর্মকর্তাদের সামনে।

পাপিয়ার এইডস আছে কি না- নিশ্চিত হতে চান আলাল!

বিএনপির যুগ্ম মহাসচিব ও যুবদলের সাবেক সভাপতি অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, সর্বোচ্চ মেডিকেল টিম গঠন করে পাপিয়া ও তার সঙ্গে থাকা নারী নেত্রীদের ডিএনএ টেস্ট করা হোক। তাদের এইচআইভি পজেটিভ কি না সেটা নিশ্চিত করা হোক। যদি এইচআইভি পজেটিভ থাকে তাহলে আওয়ামী লীগের সেই প্রভাবশালী নেতা এবং প্রশাসনের কর্মীরা এইচআইভিতে আক্রা’ন্ত। এদের কারণে সারাদেশে এইডস ছড়াতে পারে- এদেরকেও গ্রেপ্তার করা হোক। কারণ করোনা ভাইরাসের মতো এটা সারাদেশে ছড়িয়ে যেতে পারে।

গতকাল মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) জাতীয় প্রেস ক্লাবে ডেমোক্রেটিক মুভমেন্ট আয়োজিত ‘বেগম খালেদা জিয়া এবং বাংলাদেশের গণতন্ত্র’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

শেয়ার করুন !
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!