প্রবাসীর স্ত্রীর বাথরুমের দৃশ্য ভিডিও করে যুবক গ্রেপ্তার!

0

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রবাসীর স্ত্রীর স্নানের দৃশ্য গোপনে ভিডিওধারণ করার অভিযোগে সজীব (২০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত সোমবার (২৪ ফেব্রুয়ারি) রাতে উপজেলার ভোলাব ইউনিয়নের চারিতালুক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার সজীব একই এলাকার ইমারতের ছেলে।

মামলার এজাহার এবং ভিক্টিমের বয়ানের সূত্রে জানা যায়, সোমবার দুপুরে চারিতালুক এলাকায় এক প্রবাসীর স্ত্রী গৃহবধূ দুপুরে স্নান করতে বাথরুমে ঢোকেন। স্নানের সময় এক পর্যায়ে হঠাৎ তার চোখ পড়ে বাথরুমের ভেন্টিলেটারের দিকে। সেখানে একটি ছোট্ট ডিভাইস দেখতে পান। সেটি নামিয়ে নিয়ে দেখেন, তাতে ক্যামেরার লেন্সের মত একটা অংশ আছে। আর তার ভেতরে রয়েছে একটি মেমরি কার্ড।

বাথরুম থেকে বেরিয়ে এসে তিনি ডিভাইস থেকে উক্ত মেমরি কার্ডটি খুলে নিয়ে নিজের মোবাইলে লাগিয়ে দেখেন, ক্যামেরার মাধ্যমে তার স্নানের ভিডিওধারণ করা হয়েছে। ওই গৃহবধূ বিষয়টি নিয়ে তাৎক্ষণিক তার পরিবারের লোকজনের সাথে আলাপ করেন।

পরে তাদের পরামর্শ মতো মেমরি কার্ড ছাড়া ডিভাইসটি আবার একই জায়গায় রেখে দেন এবং বাড়ির পেছনে অবস্থান নিয়ে বাথরুমের দিকে আড়াল থেকে সবাই কড়া নজরদারি করেন। সন্ধ্যার পর চারদিক আঁধার হয়ে এলে একই এলাকার সজীব ডিভাইসটি নিতে বাথরুমের বাইরে থেকে চেষ্টা করে। আর সে সময় ওঁৎ পেতে থাকা ভিক্টিমের পরিবারের লোকজন তাকে হাতেনাতে আটক করে পুলিশে খবর দেন। পুলিশ এসে বিষয়টি শুনে তাকে থানায় নিয়ে যায়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহামুদুল হাসান বলেন, ঘটনাটি খুবই ন্যা’ক্কারজনক। এ ঘটনায় রাতেই ওই গৃহবধু মামলা করেছেন। অভিযুক্ত যুবককে গ্রেপ্তারও করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসা’বাদে আটক সজীব ডিভাইস দ্বারা ভিডিও করার কথা স্বীকার করে জানিয়েছে, গৃহবধূকে ব্ল্যাকমেল করে অ’সৎ উদ্দেশ্য হাসিল করতেই সে এ কাজ করেছে।

জিজ্ঞাসা’বাদের জন্য ১০ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

শেয়ার করুন !
  • 63
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!