পাপিয়ার কললিস্টের ৩৩ এমপি ও ১১ মন্ত্রীর নাম প্রকাশের দাবি

0

নরসিংদী প্রতিনিধি:

জাল টাকা, অ’স্ত্র ও মা’দক মামলায় গ্রেপ্তার যুবলীগ নেত্রী পাপিয়ার সব অ’নৈতিক কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত নেতাদের নাম জনগণের সামনে প্রকাশের দাবি জানিয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন।

শনিবার দুপুরে নরসিংদীতে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে আয়োজিত এক বিক্ষো’ভ সমাবেশে তিনি এ দাবি করেন।

খায়রুল বলেন, মা’দক ও অ’স্ত্র ব্যবসাসহ নানা অ’পকর্মের হোতা পাপিয়া আওয়ামী লীগেরই সৃষ্টি। তাদের দলে আরও পাপিয়া রয়েছে। এই পাপিয়ার অ’পকর্ম শুধুমাত্র নরসিংদীকেই খাটো করে নাই, বিশ্বের বুকে বাংলাদেশকেও খাটো করেছে।

পাপিয়ার মোবাইলের কললিষ্টে ৩৩ জন এমপি ও ১১ মন্ত্রীর নাম পাওয়া গেছে। জনগণের সম্মুখে তাদের নামও প্রকাশ করতে হবে,- দাবি জানালেন খায়রুল।

যাদের ছত্রছায়ায় পাপিয়ারা বেড়ে উঠেছে তাদেরকেও আইনের আওতায় আনার দাবি জানান বিএনপির এই নেতা।

এর আগে দুপুর ১২টার দিকে খায়রুল কবির খোকনের নেতৃত্বে নরসিংদীর চিনিশপুরে বিএনপির কার্যালয় থেকে একটি বিক্ষো’ভ মিছিল বের হয়। মিছিলটি ঢাকা-সিলেট মহাসড়কে উঠতে চাইলে পুলিশ বাধা দেয়। পরে জেলা খানার মোড়ে বিক্ষো’ভ সমাবেশ করেন তারা।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি বাসেদ, যুগ্ম সাধারণ সম্পাদক হারুনুর রশিদ হারুন, শহর বিএনপির সভাপতি গোলাম কবির কামাল, স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি কবির হোসেন, যুবদলের সহসভাপতি শাহেনশাহ শানু প্রমুখ।

পাপিয়ার এইডস আছে কি না- নিশ্চিত হতে চান আলাল!

বিএনপির যুগ্ম মহাসচিব ও যুবদলের সাবেক সভাপতি অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, সর্বোচ্চ মেডিকেল টিম গঠন করে পাপিয়া ও তার সঙ্গে থাকা নারী নেত্রীদের ডিএনএ টেস্ট করা হোক। তাদের এইচআইভি পজেটিভ কি না সেটা নিশ্চিত করা হোক। যদি এইচআইভি পজেটিভ থাকে তাহলে আওয়ামী লীগের সেই প্রভাবশালী নেতা এবং প্রশাসনের কর্মীরা এইচআইভিতে আক্রা’ন্ত। এদের কারণে সারাদেশে এইডস ছড়াতে পারে- এদেরকেও গ্রেপ্তার করা হোক। কারণ করোনা ভাইরাসের মতো এটা সারাদেশে ছড়িয়ে যেতে পারে।

গত মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) জাতীয় প্রেস ক্লাবে ডেমোক্রেটিক মুভমেন্ট আয়োজিত ‘বেগম খালেদা জিয়া এবং বাংলাদেশের গণতন্ত্র’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

শেয়ার করুন !
  • 511
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply