এবার হাটহাজারীতে আল্লামা শফীর ডাকে মোদিবিরো’ধী সমাবেশ

0

সময় এখন ডেস্ক:

ভারতে এনআরসি ও সিএএ-এর নামে মুসলিম হ’ত্যা, মসজিদ ধ্বং’স ও বাংলাদেশে নরেন্দ্র মোদির আগমনের প্র’তিবাদে আল্লামা শাহ আহমদ শফীর নির্দেশে বিক্ষো’ভ সমাবেশের ডাক দিয়েছে হেফাজতে ইসলাম বাংলাদেশ।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় হাটহাজারী মাদ্রাসার সম্মুখস্থ ডাক বাংলো চত্বরে হেফাজতে ইসলাম হাটহাজারী পৌরসভার ব্যবস্থাপনায় বিক্ষো’ভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

শুক্রবার রাতে দলীয় আমির আল্লামা শফীর নির্দেশে পৌরসভা কমিটির এক জরুরি সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয় বলে নিশ্চিত করেছেন হেফাজতে ইসলাম বাংলাদেশ চট্টগ্রাম উত্তর জেলা কমিটির প্রচার সম্পাদক মাওলানা শফিউল্লাহ।

বিক্ষো’ভ সমাবেশ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় আমীর আল্লামা শাহ আহমদ শফী। এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন হেফাজতে ইসলাম বাংলাদেশের সংগ্রামী মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী।

এর আগে ঈমানি চেতনায় উজ্জীবিত হয়ে দলমত নির্বিশেষে যোগদান করার আহ্বান জানিয়েছিলেন হেফাজত আমীর আল্লামা শাহ আহমদ শফী।

এদিকে বিএনপির সাবেক এমপি মেজর (অব.) আখতারুজ্জামান সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে বলেছেন, মোদিকে বাংলাদেশে আসতে না দেয়ার ব্যাপারে হেফাজতে ইসলাম পরিষ্কার অবস্থান নিয়ে নিয়েছে। তাদের আমির অ’ব্যাহতভাবে মোদিবিরো’ধী বক্তব্য দিচ্ছেন। আবার বামেরাও তাদের অবস্থান পরিষ্কার করে ১৫ ও ১৬ মার্চ কর্মসূচি ঘোষণা করেছে। অন্যরা তাদের অবস্থান নিয়ে এগিয়ে গেলে মোদিবিরো’ধী আন্দোলনের নেতৃত্ব খুবই স্বাভাবিকভাবে চলে যাবে হেফাজতে ইসলামের বা অন্য কারো হাতে।

তিনি আরও লিখেছেন, অতীতের ভুলের মতো যদি আবার পেছন থেকে হেফাজতে ইসলামকে সমর্থন দিয়ে মোদিবিরো’ধী আন্দোলনে বিএনপি অংশগ্রহণ করতে চায় তাহলে বিএনপি মোদিবিরো’ধী আন্দোলনে হেফাজতে ইসলামের সহযোগী হিসেবে চিহ্নিত হবে। এর ফলে মোদিবিরো’ধী আন্দোলনের নেতৃত্ব থাকবে হেফাজতে ইসলামের আমির আল্লামা শফী সাহেবের কাছে; সেখানে বিএনপি সরকারের সঙ্গে বোঝাপড়ার সুযোগ হারাবে।

তাই তারেক রহমানের নেতৃত্বে মোদিবিরো’ধী আন্দোলন গড়ে তোলা উচিত। এতে তারেক রহমান সকল সুবিধা ভোগ করবেন। এমনটাই বলেন এই বিএনপি নেতা।

শেয়ার করুন !
  • 66
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!