আমাকে ন’গ্ন দেখানোর চেষ্টা করা হয়েছে: ইমরান খানের সাবেক স্ত্রী

0

আন্তর্জাতিক ডেস্ক:

তিনি নাকি অন্তর্বাস পরেননি। এমনই একটি ছবি ছড়িয়ে পড়ায় ক্ষো’ভ প্রকাশ করেছেন পাকিস্থানের প্রধানমন্ত্রী ইমরান খানের সাবেক স্ত্রী জেমাইমা গোল্ডস্মিথ (খান)। সামাজিক যোগাযোগ মাধ্যমে জেমাইমা জানিয়েছেন, ভুল তথ্য দিয়ে তাকে প্রায় ন’গ্ন দেখানোর চেষ্টা করা হয়েছে।

নিজের ভেরিফায়েড টুইটারে বুধবার (৪ মার্চ) একটি পোস্ট করেছেন জেমাইমা। সেখানে ৩টি ছবি পোস্ট করেছেন তিনি। তাতে একটি সংবাদের স্ক্রিনশট এবং তার দু’টি ছবি রয়েছে। একটি ছবিতে দেখা যাচ্ছে তিনি স্কার্ট পরে হেঁটে আসছেন। শেষ ছবিতে দেখা যাচ্ছে, তিনি গাড়ি থেকে বের হচ্ছেন। আর সেই সময় তার স্কার্ট একটু উপরে উঠে গেছে। সেই দৃশ্যই ক্যামেরায় তোলা হয়।

সংবাদের যে অংশটি জেমাইমা স্ক্রিনশট হিসেবে পোস্ট করেছেন, সেখানে লেখা রয়েছে, ‘ছবিতে দেখা যাচ্ছে তিনি কোনও অন্তর্বাস পরেননি।’ নিজের পোস্টে জেমাইমা জানিয়েছেন, তিনি স্বচ্ছ অন্তর্বাস পরেছিলেন। তাকে প্রায় ন’গ্ন দেখানোর জন্য পাপারাৎজিদের আক্র’মণও করেন জেমাইমা। পাশাপাশি ফটোগ্রাফারদের এভাবে কারো অ’প্রস্তত অবস্থার ছবি তোলার প্রবণতারও সমালোচনা করেন তিনি।

ইমরানে খানের সাবেক স্ত্রীর এই ছবি ২০০৮ সালের। লন্ডনের এক রেস্তরাঁয় ফিল্ম ও টেলিভিশন পুরস্কারের (বাফটা) অনুষ্ঠানের আগের পার্টিতে যোগ দেন তিনি। সেখানেই এই অবস্থায় ক্যামেরাব’ন্দি হন তিনি। কয়েকটি পত্রিকায় সেই ছবি প্রকাশও হয়। তবে হঠাৎ এতদিন পর জেমাইমা সেই পুরনো ছবি পোস্ট করে কেন ক্ষো’ভ প্রকাশ করলেন; তা জানা যায়নি।

এদিকে জেমাইমার পোস্টে প্রচুর কমেন্ট পড়েছে। সেখানে অনেকেই তাকে মানহা’নির মামলা কার পরামর্শ দিয়েছেন। এরইমধ্যে ভাইরাল হয়ে গিয়েছে জেমাইমার পোস্ট।

প্রসঙ্গত, খেলা থেকে অবসর নেয়ার পর রাজনীতিতে যোগ দেয়া ইমরান খানকে নিয়ে মিডিয়ার চর্চা কিন্তু কমে যায়নি তার ব্যক্তিগত জীবনের নানা মুখরোচক কাহিনীর কারনে। প্রণয় তার জীবনে এসেছে বারে বারে। বিছানা থেকে জীবন সঙ্গীতে পরিণত হয়েছেন এখন পর্যন্ত মাত্র ৩ জন!

ইমরান খান এমনই বর্ণিল চরিত্রের অধিকারী। সাবেক এই পাকিস্থানি ক্রিকেটারের সাবেক স্ত্রী রেহাম খান নিজের স্বীকারো’ক্তিমূলক আত্মজীবনীতে দাবি করেছেন- ইমরান সম’কা-মী এবং তার ৫টি অ’বৈধ সন্তান রয়েছে, যাদের মধ্যে কয়েকজন উপমহাদেশেরই!

শেয়ার করুন !
  • 100
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!