করোনা নিয়ে বিএনপির রাজনীতি দুঃখজনক: কাদের

0

সময় এখন ডেস্ক:

করোনা ভাইরাস নিয়ে রাজনীতি না করতে বিএনপির প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, বিএনপি সব কিছুতে ব্যর্থ হয়ে রাজনীতির ইস্যু খুঁজে বেড়াচ্ছে। করোনা ভাইরাস নিয়েও তারা নি’কৃষ্ট রাজনীতির আশ্রয় নিয়েছে। আমি তাদের অনুরোধ করব– এ ধরনের একটি মানবিক বিষয় নিয়ে, এ ধরনের একটি সংবেদনশীল বিষয় নিয়ে তারা যেন রাজনীতি করা থেকে বি’রত থাকে। দুর্যোগময় সময় এসব কর্মকাণ্ড দুঃখজনক।

আজ ১১ মার্চ, বুধবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখা এবং সহযোগী সংগঠনগুলোর সভাপতি-সাধারণ সম্পাদকদের সঙ্গে মত বিনিময়কালে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন।

ওবায়দুল কাদের সভায় বলেন, বিশ্বব্যাপী করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে। বাংলাদেশেও এই ভাইরাসের সংক্র’মণ ধরা পড়েছে। করোনা মোকাবেলায় সরকারের সব ধরনের প্রস্তুতি রয়েছে। সরকার এটিকে সর্বোচ্চ গুরুত্ব দিয়েছে, যার প্রমাণ মুজিববর্ষের মতো এত কাঙ্ক্ষিত অনুষ্ঠান সংক্ষেপ করা। আমি তাদের (বিএনপি) অনুরোধ করব, এ ধরনের একটি মানবিক সংবেদনশীল বিষয় নিয়ে রাজনীতি থেকে তারা যেন বি’রত থাকে। সব বিষয়েই রাজনীতি করা উচিত নয়। তাদের বক্তব্যের কারনে জনগণ বিভ্রা’ন্ত হচ্ছে, যা কাম্য নয়।

রাজনৈতিক সংগঠন হিসেবে বিএনপি জাতীয় ইস্যুতে কর্মসম্পর্ক ন’ষ্ট করেছে দাবি করে কাদের বলেন, অন্য কোনো ব্যাপারে আমাদের মধ্যে আজ কোনো কর্মসম্পর্ক পর্যন্ত নেই। এমন পরিস্থিতি বিএনপি বাংলাদেশে ১৫ আগস্টের পর থেকে সৃষ্টি করেছে। ২১ আগস্টে সেই প্রাচীরটিকে তারা আরও উঁচু করে ফেলেছে।

এ সময় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শাজাহান খান, যুগ্ম সম্পাদক মাহবুবউল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, মির্জা আজম, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপ প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন !
  • 40
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!