পল্লবীতে আরবি শিখতে গিয়ে ১ম শ্রেণির ছাত্রী ধ-র্ষিত, ইমাম গ্রেপ্তার

0

সময় এখন ডেস্ক:

মিরপুরের পল্লবী এলাকায় একটি মসজিদের ইমামের বিরু’দ্ধে আরবি শিখতে যাওয়া ১ম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীকে ধ-র্ষণের সংবাদ পাওয়া গেছে। আজ বৃহস্পতিবার (১২ মার্চ) সকালে এই ঘটনাটি ঘটেছে। শিশুটির মা বাদী হয়ে পল্লবী থানায় একটি মামলা দায়ের করেছেন এ ঘটনায়।

অভিযুক্ত নাজির হোসেন (২৩) কুর্মিটোলা পূর্ব বাসস্ট্যান্ড জামে মসজিদের ইমাম। তাকে গ্রেপ্তারের পর আদালতে পাঠিয়েছে পুলিশ। একইসাথে ভিক্টিম শিশুটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

এই ঘটনাটি নিশ্চিত করেছেন পল্লবী থানার উপ-পরিদর্শক (এসআই) আকলিমা আক্তার। তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসা’বাদে ইমাম নাজির হোসেন এই ঘটনা ঘটানোর কথা স্বীকার করেছে।

এসআই আকলিমা বলেন, মেয়েটি ভোরবেলা আরবি শিখতে মসজিদে গিয়েছিল। সকাল ৬টা ২০ মিনিটের দিকে তাকে মসজিদের কাছে একটি মাঠে নিয়ে ধ-র্ষণ করে অভিযুক্ত ইমাম।

তিনি আরও বলেন, মেয়েটি বাড়ি ফিরে গিয়ে কাঁদতে কাঁদতে মাকে বিষয়টি জানায়। তিনি থানায় এসে অভিযোগ করেন। অভিযোগ পেয়ে পুলিশ অভিযুক্তকে আটক করে। পরে ভিক্টিম শিশুর মা পল্লবী থানায় মামলা করেন।

পুলিশ ধ-র্ষণের আলামত সংগ্রহ করেছে বলেও জানান এসআই আকলিমা।

মমতাজকে নিয়ে আপ’ত্তিকর স্ট্যাটাস, সাতক্ষীরায় যুবক গ্রেপ্তার

সংগীত শিল্পী ও মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগমকে নিয়ে ফেসবুকে আপ’ত্তিকর স্ট্যাটাস দেয়ার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রোববার রাতে সাতক্ষীরার শ্যামনগরের পশ্চিম কৈখালী গ্রাম থেকে ওই যুবককে গ্রেপ্তার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা বলেন, গ্রেপ্তার যুবকের নাম মাছুম বিল্লাহ। তিনি শ্যামনগর উপজেলার পশ্চিম কৈখালী গ্রামের বাসিন্দা। তাকে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সংসদ সদস্য মমতাজ বেগমের উদ্দেশ্যে আপ’ত্তিকর স্ট্যাটাস দেয় মাছুম বিল্লাহ। স্ট্যাটাসটি চোখে পড়ে মানিকগঞ্জের সিঙ্গাইর থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমানের।

গত বৃহস্পতিবার তিনি মমতাজ বেগমের পক্ষে বাদী হয়ে সিঙ্গাইর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করেন। ওই মামলার প্রেক্ষিতে রোববার সাতক্ষীরা থেকে মাছুম বিল্লাহকে গ্রেপ্তার করে পুলিশ।

শেয়ার করুন !
  • 1.2K
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply