এবার ব্রয়লার মুরগী নিয়ে গবেষণা করলেন মুফতি ইব্রাহিম (ভিডিও)

0

সময় এখন ডেস্ক:

প্রায়ই বিভিন্ন বিষয় নিয়ে নিজস্ব গবেষণার ফলাফল প্রকাশ করেন মুফতি কাজী ইব্রাহিম। এবার তার ওয়াজের নতুন একটি ভিডিও ক্লিপে দেখা গেলো তিনি সেখানে ব্রয়লার মুরগি নিয়ে তার নতুন গবেষণার ফলাফল জানাচ্ছেন। তার দাবি, ব্রয়লার মুরগির মাংস খেলে নারী-পুরুষের বিভিন্ন সমস্যা দেখা দিচ্ছে। পুরুষরা নারীদের প্রতি আকর্ষণ হারিয়ে উল্টো পুরুষদের প্রতি আকর্ষিত হচ্ছেন। তেমনি নারীরা পুরুষদের প্রতি আকর্ষণ বোধ করছেন না আর, বরং আকর্ষিত হচ্ছেন নারীদের প্রতি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে পড়া এই ওয়াজের ভিডিও দেখে সাধারণ মানুষ রীতিমত চমকে উঠছেন। মানুষের শরীরের জন্য অত্যাবশ্যকীয় উপাদান প্রাণিজ আমিষ। আর পশু মাংসের দাম বেশি হওয়ায় সাধারণ মানুষের কাছে সহজলভ্য ব্রয়লার মুরগি। কিন্তু সেই ব্রয়লার মুরগির মাংস নিয়ে মুফতি কাজী ইব্রাহিমের এমন মন্তব্যের পর সাধারণ মানুষ বিভ্রা’ন্তিতে পড়েছেন।

ভাইরাল ভিডিওতে মুফতি ইব্রাহিম দাবি করেছেন, এই ব্রয়লার মুরগির জাত উদ্ভাবন করছে ইসরায়েল ও মার্কিন যুক্তরাষ্ট্র। এই দু’টি দেশ দাজ্জাল কর্তৃক পরিচালিত। যারা মানুষের ঈমান-আমল ন’ষ্টের জন্য কাজ করে যাচ্ছে গোপনে। তাদের সাথে জড়িত আছে ইলুমুমিনাতি নামক একটি গোপন সংস্থা। মুফতি ইব্রাহিম তার এই বক্তব্যের রেফারেন্স এনেছেন ১৪৫০ বছর পূর্বে ইসলামের খলিফা হযরত আলী (রা.) কর্তৃক সংকলিত হাদিস গ্রন্থ থেকে। যেখানে সুস্পষ্টভাবে ইসরায়েল ও মার্কিন যুক্তরাষ্ট্রের চক্রা’ন্তের কথা উল্লেখ আছে,- এমনটাই দাবি করেছেন তিনি।

তার এমন বক্তব্যকে মনগড়া ও অতি কল্পনা দাবি করেছেন সাধারণ মুসলমানরা। তারা বলছেন, ইসলামকে হাস্যকর বানিয়ে ফেলছেন তিনি। একের পর এক সন্তান জন্ম দিয়ে ইউরোপ দখ’লের পরামর্শ, পুরুষের টেস্টোস্টেরন উৎপাদন হয় পায়ের গোড়ালি থেকে, রাত ৯টার পর ঘরের লাইট জ্বালানো থাকলে ক্যান্সার হয়, মাটির নিচে আরও ৭টা পৃথিবী আছে, যেখানে হিটলার লুকিয়ে আছে, টিকা দিলে এইডস হয়- এ ধরনের বক্তব্য দিয়ে তিনি সমাজে বিভ্রা’ন্তি ছড়াচ্ছেন বলে মন্তব্য করেন অনেকেই।

উল্লেখ্য, আহলে সুন্নাত ওয়াল জামাত নেতা ও চ্যানেল আই’র জনপ্রিয় উপস্থাপক মাওলানা নূরুল ইসলাম ফারুকী হ’ত্যার ঘটনায় ৪টি বেসরকারি টিভি চ্যানেলের ধর্মীয় অনুষ্ঠানের ৬ জন উপস্থাপককে আসামি করে পিটিশন মামলা দায়ের করা হয়েছিল। ওই মামলায় মূল আসামিদের মধ্যে পিস টিভির উপস্থাপক মুফতি কাজী ইব্রাহিমও রয়েছেন। এই ৬ জনকে ফারুকী হ’ত্যার মূল পরিকল্পনাকারী হিসেবে উল্লেখ করা হয়েছে মাওলানা ফারুকীর পরিবারের আর্জিতে। ওই মামলাটি তদন্তাধীন।

শেয়ার করুন !
  • 505
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply