স্বাস্থ্য কমপ্লেক্সে অ্যাম্বুলেন্স দিলেন ইউপি চেয়ারম্যান সাইফুল

0

সাভার প্রতিনিধি:

করোনা ভাইরাসের উপসর্গ দেখা দেয়া রোগীদের কাছ থেকে নমুনা সংগ্রহ করে তা পরীক্ষাগারে আনা-নেয়ার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি অ্যাম্বুলেন্স দিলেন স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সাইফুল ইসলাম।

বৃহস্পতিবার দুপুরে সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ সায়েমুল হুদার কাছে এ অ্যাম্বুলেন্স বুঝিয়ে দেন তিনি।

স্বনির্ভর ধামসোনা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সাইফুল ইসলাম গণমাধ্যমকে বলেন, প্রাণঘা’তী করোনা ভাইরাসের সংক্র’মণ ঠেকাতে এবং এর কবল থেকে রক্ষার জন্য সাধারণ মানুষকে প্রয়োজনীয় চিকিৎসা সেবা দেয়া প্রয়োজন। চিকিৎসকরা যাতে নিরাপত্তার অভাব বোধ না করে এজন্য আমার পক্ষ থেকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের নমুনা সংগ্রহের পর তা পরীক্ষা করে আনার জন্য একটি অ্যাম্বুলেন্স প্রদান করেছি। যদি স্বাস্থ্য কমপ্লেক্সের আরও কোনো চাহিদা বা সহযোগিতা প্রয়োজন হয় আমাকে জানালে আমি তা পূরণ করার চেষ্টা করব।

তিনি আরও বলেন, গত কয়েকদিন ধরে আমি আমার নির্বাচনী এলাকায় সাধারণ দিনমজুর ও খেটে খাওয়া মানুষের খ্যাদ্যের সমস্যা সমাধানের জন্য ৬ হাজার পরিবারের মধ্যে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী চাল, ডাল, তেল, লবণসহ বিভিন্ন পণ্য বিতরণ অ’ব্যাহত রেখেছি। তবুও যেন তারা ঘরে থাকেন এবং সবাইকে সুস্থ রাখেন এটাই আমার প্রত্যাশা।

সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ সায়েমুল হুদা গণমাধ্যমকে বলেন, দেশের এই দূর্যোগপূর্ণ মুহূর্তে ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম আমাদের পাশে এসে দাঁড়িয়েছেন এজন্য আমরা তার কাছে কৃতজ্ঞ। এখন পর্যন্ত সাভার উপজেলায় ১৩০ জন হোম কোয়ারান্টাইনে রয়েছে। এর মধ্যে গত ২ সপ্তাহে ৯৫ জনকে ছাড়পত্র প্রদান করা হয়েছে।

এছাড়া আমাদের আইসোলেশন কক্ষ এবং প্রশিক্ষণপ্রাপ্ত লোক রয়েছে। আমরা এখন থেকে সরাসরি করোনা সন্দেহে কোনো রোগী আসলে তাদেরকে আইসোলেশনে ভর্তি করতে পারবো এবং তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠাতে পারব।

শেয়ার করুন !
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!