নামাজ ও কোরআন তেলাওয়াতে ব্যস্ত আছেন নায়িকা ববি

0

বিনোদন ডেস্ক:

করোনা ভাইরাসে আক্রা’ন্ত সারা বিশ্ব। এখন পর্যন্ত সারাবিশ্বে ৯ লাখ ৫০ হাজারেরও বেশি মানুষ আক্রা’ন্ত হয়েছে এ ভাইরাসে। তার মধ্যে প্রাণ হারিয়েছে ৪৮ হাজারেরও বেশি মানুষ। বাংলাদেশে এই ভাইরাসে আক্রা’ন্ত হয়েছেন ৫৪ জন। মা’রা গেছেন ৬ জন। ১০ দিনেরও বেশি সময় ধরে সারাদেশের মানুষ লকডাউন হয়ে সময় পার করছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামসহ নানা প্ল্যাটফর্মে ঘরে বসেই মানুষকে সচেতন করে যাচ্ছেন তারকারাও। বৈশ্বিক মহামা’রীর এই দিনগুলোতে কোয়ারান্টাইনের জীবন পার করারও নানা অভিজ্ঞতা শেয়ার করছেন অনেকেই। ঘরে বসে কে কীভাবে সময় পার করছেন জানাচ্ছেন তারা। করোনা থেকে বাঁচতে সারা দেশের মানুষ প্রার্থনাও করছেন সৃষ্টিকর্তার কাছে।

অন্যান্য তারকাদের মতো ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা ইয়ামিন হক ববিও করোনা ভাইরাস থেকে বাঁচতে সবাইকে ঘরে থাকার পরামর্শ দিয়েছেন। নায়িকা সবাইকে এই সময় সামাজিক দূরত্ব বজায় রাখতে বলেন। সেই সাথে বেশি বেশি হাত ধোয়ার পরামর্শ দেন।

এছাড়া ববি জানালেন, হোম কোয়ারান্টাইনে থেকে ধর্মে-কর্মে মন দিয়েছেন তিনি। তিনি বলেন, দেশের পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমি বাসাতেই থাকবো। কাজের কারণে আগে ৫ ওয়াক্ত নামাজ পড়তে পারতাম না; পরে কাজা নামাজ পড়তে হতো। এখন ঠিক সময়ে নামাজ পড়ছি ও কোরআন তেলাওয়াত করছি। আল্লাহর কাছে প্রার্থনা করছি তিনি যেন আমাদের এই করোনা ভাইরাস থেকে মুক্তি দেন।

ববি আরও বলেন, আমার মা ও বোন অস্ট্রেলিয়ায় থাকে। তাদের জন্য অনেক চিন্তা হচ্ছে। প্রতিদিন তাদের সঙ্গে ভিডিও কলে কথা হচ্ছে। বাসার ছাদের বাগান দেখাশুনা করছি ও প্রচুর বই পড়ছি। ঘরের কাজ নিজে করছি। এভাবেই সময় কাটছে আমার।

বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে চিত্রনায়িকা ববি অভিনীত ‘বৃদ্ধাশ্রম’ চলচ্চিত্রটি। এখানে তার বিপরীতে অভিনয় করেছেন গায়ক এস ডি রুবেল। ছবিটি নির্মাণ করেছেন স্বপন চৌধুরী।

শেয়ার করুন !
  • 97
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!