‘সাহায্য করায় যদি তা ভাইরাল হয়, হোক’

0

বিনোদন ডেস্ক:

আমি আমার মতো করে করছি শিল্পীদের জন্য। এফডিসিতে আসতে হচ্ছে। যেমন অনন্ত ভাইয়ের দেওয়া সাহায্য শিল্পীদের মধ্যে দিতে হলো। শিল্পী সমিতিরও কিছু জিনিসপত্র যেটা দিয়েছি, এফডিসির গেটে এসে দিলাম। সরকার তো বলেছে ঘরে থাকতে। কিন্তু আমি তো ঘরে থাকতে পারছি না। আমার প্রতিদিনই বের হতে হচ্ছে। কিন্তু এটা নিশ্চিত করেই বের হচ্ছি যেন আমার দ্বারা কেউ আক্রা’ন্ত না হয় এবং আমিও যেন সুরক্ষিত থাকতে পারি। আমার যারা শিল্পী, যাদের অর্থনৈতিক অবস্থা খারাপ তাদের জন্য আমি কিছু না করে কীভাবে ঘরে থাকি।- কথাগুলো বলেছেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

তিনি বলেন, আগামী দিনে এই ভ’য়াবহতা থাকতে পারে বলে মনে হয়। সেক্ষেত্রেও প্রস্তুতি নিচ্ছি। আমরা অতীতেও অনেক ভ’য়ঙ্কর পরিস্থিতি সকলে মিলে মোকাবেলা করেছি। এখনো করতে পারবো বলে মনে হয়। লোক দেখানো হলেও যেন মানুষের পাশে এসে স্বচ্ছলরা দাঁড়ায়। ক্ষুধার্তরা তো বুঝবে না, তাকে সাহায্য করে লোক দেখালো না কী করলো। ক্ষুধার রাজ্যে আসলে অন্য কিছু কেউ বুঝতে চায় না। এই মানুষগুলোর পাশে দাঁড়াতে হবে। সরকারের দেওয়া বিধি নি’ষেধ মানতে হবে। শিল্পী হিসেবে আমি সাধারণ মানুষের পাশে আছি। সালমান খান আর প্রভাসের দান দেখে আমাদের বিচার করলে হবে না। আমাদের সীমাব’দ্ধতা আছে, আমার সীমাব’দ্ধতা আছে। এর মধ্য দিয়েই আমি সাধারণ মানুষের পাশে থাকবো। এটা আমার মনের ইচ্ছে।

সিনিয়র শিল্পীদের নিয়ে বলেন, এই ইন্ডাস্ট্রি থেকে অনেক শিল্পী অনেক কিছু পেয়েছেন। অর্থ, যশ পেয়েছেন। তারা এগিয়ে আসলেও আমাদের যে কয়জন শিল্পী কলাকুশলী অ’সহায় আছেন তাদের সমস্যা হওয়ার কথা না। যদি কেউ মনে করে যে, আমাদের মাধ্যমে সাহায্য করতে চাচ্ছেন সেটাও করতে পারেন। যদি কেউ এককভাবে করতে চান সেজন্যও শুভকামনা। কিছু করুক আর শিল্পীদের সমস্যাগুলো কাটুক সেটাই আমার চাওয়া।

আর্থিকভাবে অ’সচ্ছ্বল শিল্পীদের উদ্দেশ্যে তিনি বলেন, আমি যোগাযোগ করার কথা বলবো। এমন যদি হয় কেউ গাজীপুরে। সে আসতে পারছে না। আমার সঙ্গে যোগাযোগ করুক। আমি অন্ততপক্ষে দু’বেলা ভাতের যোগাড় তাকে কোনভাবে করে দেবো। এখন তো অনলাইনেও টাকা পাঠানো যায়। তার আসার দরকারও নেই। আমার সঙ্গে যোগাযোগ করুক। আমি ব্যবস্থা করবো।

শেয়ার করুন !
  • 8
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!