করোনা সন্দেহে মাকে জঙ্গলে ফেলে গেলো সন্তানরা!

0

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলের সখীপুরে করোনা সন্দেহে মাজেদা বেগম (৫০) নামের এক মহিলাকে জঙ্গলে ফেলে রেখে পালিয়ে যায় তার সন্তানরা ও মেয়ের জামাই।

সোমবার দিবাগত রাতের কোন এক সময় উপজেলার গজারিয়া ইউনিয়নের ইছাদিঘী গ্রামের একটি শাল-গজারি বনে তাকে ফেলে রেখে পালিয়ে যায়। পরে রাত দেড়টার দিকে উপজেলা নিবার্হী কর্মকর্তা আসমাউল হুসনা লিজার নেতৃত্বে ওই নারীকে বন থেকে উদ্ধার করে ঢাকার বাংলাদেশ-কুয়েত মৈত্রী হাসপাতালে পাঠানো হলে সেখানে তাকে ভর্তি না করলে সকালে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়।

গজারিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. আবুল কালাম আজাদ জানান, সোমবার রাত ৮টার দিকে স্থানীয় লোকজন বনের ভেতর থেকে মানুষের কান্নার আওয়াজ শোনে আমাকে খবর দেয়। পরে আমি চেয়ারম্যানসহ অন্যান্য ইউপি সদস্যদের বিষয়টি জানাই। আমরা সবাই গিয়ে দূর থেকে ওই নারীকে অনেক প্রশ্ন করার পর ওই নারী জানায় তার বাড়ি শেরপুর জেলার নালিতাবাড়ি উপজেলায়। সে গাজীপুর জেলার সালনার একটি ভাড়া বাসায় তার ছেলে সানোয়ার, মেয়ে শাবানা ও শাহানা এবং মেয়ের জামাইর সঙ্গে থাকতেন।

তারা সবাই একটি পোশাক কারখানায় কাজ করে। ওই নারী সবাইকে রান্না করে খাওয়াতেন। কয়েকদিন আগে তার জ্বর ও ঠান্ডা কাশি শুরু হলে আশপাশের বাসার লোকজন তাদের তাড়িয়ে দেয়। এক পর্যায়ে তারা একটি পিকআপ ভাড়া করে শেরপুরের নালিতাবাড়ি যাওয়ার পথে তার সন্তানরা সখীপুর উপজেলার ইছাদিঘী গ্রামের একটি শাল-গজারি বনের ভেতর ফেলে রেখে পালিয়ে যায়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আসমাউল হুসনা লিজা বলেন, সোমবার দিবাগত রাত দেড়টার দিকে পুলিশ সদস্য ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসারসহ আমি ঘটনাস্থলে গিয়ে ওই নারীর পরিচয় জেনে নিই। তার স্বজনরা রাতে করোনা সন্দেহে তাকে একটি সামাজিক বনের ভেতর ফেলে রেখে পালিয়ে যায়। তার মধ্যে করোনার উপসর্গ থাকায় রাতেই ঢাকায় পাঠানো হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. শাহীনুর আলম জানান, ওই নারীর জ্বর, শ্বাসক’ষ্ট ও গলা ব্যথা রয়েছে। করোনার উপসর্গ থাকায় রাতেই তাকে অ্যাম্বুলেন্সে ঢাকায় পাঠানো হয়েছে। মঙ্গলবার সকালে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন বিভাগে ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন !
  • 206
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!