স্কুলব্যাগে বিপুল পরিমাণ ফেন্সিসহ শিক্ষক আটক!

0

যশোর প্রতিনিধি:

মোড়ে মোড়ে বিজিবির বসানো কঠোর নিরাপত্তার মধ্যেও পাচা’রের সময় বেনাপোল সীমান্ত থেকে ৮২ বোতল ভারতীয় ফেন্সি’ডিল ও ১টি মোটর সাইকেলসহ একজনকে আটক করেছে বিজিবি।

আটককৃত নজরুল ইসলাম সুমন বরিশাল মডেল সরকারি স্কুল এন্ড কলেজের স্কুল শাখার কম্পিউটার ও চারুকলা বিভাগের শিক্ষক। সোমবার বেলা ১২টার সময় বেনাপোল পোর্ট থানার শিকড়ী বটতলা নামক স্থান থেকে তাকে আটক করে বেনাপোল বিজিবি কোম্পানি সদরের সদস্যরা। আটক কলেজ শিক্ষক নজরুল পটুয়াখালি জেলার বাউফল থানার বটকাজল গ্রামের মকবুল আহমেদ তালুকদারের ছেলে।

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বেনাপোল সীমান্তের শিকড়ী বটতলা এলাকা থেকে মোটর সাইকেলসহ সুমনকে আটক করা হয়। পরে তার কাছে থাকা একটি স্কুল ব্যাগ তল্লাশি করে ৮২ বোতল ফেন্সি’ডিল উদ্ধার করা হয়। তিনি পুটখালী সীমান্ত থেকে ফেন্সি’ডিলের এ চালানটি নিয়ে বরিশালে যাচ্ছিলেন বলে বিজিবিকে জানায়।

আটক নজরুল ইসলাম সুমন জানান, তারা ৬ জন বরিশাল থেকে মোটর সাইকেলে করে বেনাপোলে এসে ফেন্সি’ডিল নিয়ে বরিশাল যাচ্ছিলেন। তার ৫ সহযোগী এ সময় ফেন্সি’ডিল নিয়ে পালিয়ে গেলেও তিনি আটক হন বিজিবির হাতে।

পালিয়ে যাওয়া তার সহযোগীরা হলো- বরিশাল কোতয়ালি থানার ফকিরবাড়ি রোড এলাকার বরিশাল জজ কোর্টে কর্মরত অ্যাডভোকেট আলম রশীদ লিখন (৪২), বরিশাল সদর হাসপাতালে কর্মরত ও চেম্বার বরিশাল বেঙ্গল ডায়গনষ্টিক সেন্টার এবং হাসপাতাল রোড এলাকার ডা. মো. মিঠু (৩৫), একই থানার কাশিপুর গ্রামের ও উত্তরা ব্যাংকের সিনিয়র অফিসার মো. ডোনা (৩৫), সিএমভি রোড এলাকার বিশিষ্ট ব্যবসায়ী হেলাল উদ্দিন বুলেট (৩৮) ও একই এলাকার বিশিষ্ট ব্যবসায়ী মনির হোসেন (৪০)। তারা নিয়মিত ফেন্সি’ডিল সেবন ও বেনাপোলে এসে ফেন্সি’ডিল নিয়ে যেত বরিশালে বলে স্বীকারও করেন।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মো. সেলিম রেজা জানান, একটি ফেন্সি’ডিল পাচা’রচক্র বরিশাল থেকে বেনাপোলে এসে কিনে নিয়ে যাওয়ার সময় ১ জনকে আটক করা হয়েছে। আটক ও তার সহযোগীদের বিরু’দ্ধে বেনাপোল পোর্ট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন !
  • 1.8K
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!