ব্রাহ্মণবাড়িয়ায় ১ মণ গাঁ’জা উদ্ধার, নিরাপত্তা ব্যবস্থা জোরদার!

0

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ গোলচত্বর এলাকা থেকে সাড়ে ৪২ কেজি গাঁ’জা ও একটি পিকআপ ভ্যানসহ ২ জনকে আটক করেছে র‍্যাব। এ ঘটনার পর তল্লাশি কার্যক্রম এবং এলাকায় নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করা হয়েছে বলে জানিয়েছেন দায়িত্বশীল কর্মকর্তাগণ।

র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে জানান, আজ শনিবার সকাল ৮টার দিকে তল্লাশি চেকপোস্ট বসিয়ে এসব উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার চরচতিলা গ্রামের মো. শাহ আলমের ছেলে মো. আরিফ হোসেন (২৮) ও লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার দক্ষিণ গড্ডিমারী গ্রামের লাল মিয়ার ছেলে মো. নূর আলম (২০)।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ এলাকা থেকে পিকআপটিতে মাল লোড করে গাজীপুরের উদ্দেশ্যে রওনা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে এমন খবর পেয়ে তাৎক্ষণিক আজ ভোরে তল্লাশি চেকপোস্ট বসায় র‌্যাবের একটি চৌকস দল।

সকাল ৮টার দিকে পিকআপটিকে দেখার পর থামার জন্য সংকেত দেয়া হয়। তারপর আটককৃত গাড়িতে তল্লাশি চালিয়ে এসব উদ্ধার করা হয়। এছাড়া এই কাজের সঙ্গে জড়িত থাকায় ২ জনকে আটক করা হয। এ সময় তাদের কাছ থেকে মা’দক বিক্রির নগদ ২ হাজার ১০০ টাকা জব্দ করা হয়।

র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়, প্রচলিত বাজার দর অনুযায়ী উদ্ধারকৃত আলামতের আনুমানিক মূল্য ১৭ লাখ ৭৭ হাজার ১০০ টাকা!

এ ব্যাপারে আশুগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় র‌্যাবের পক্ষ থেকে।

এদিকে এ খবর শুনে স্থানীয়দের মধ্যে ব্যাপক চাঞ্চল্য দেখা দেয়। তারা র‌্যাব কার্যালয়ে গিয়ে আটককৃতদের এবং উদ্ধারকৃত আলামত দেখার জন্য ভিড় জমান। তবে র‌্যাব সদস্যরা তাদের বুঝিয়ে ফেরত পাঠান এবং সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য সরকারি নির্দেশনা সম্পর্কে জানান।

শেয়ার করুন !
  • 1.5K
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply