‘আমি রোজা রেখেছি’ বলেও ছাড় পেল না ২য় শ্রেণির ছাত্রী!

0

মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুর জেলার শিবচরে ২য় শ্রেণিতে পড়া এক ছাত্রীকে শিক্ষকের ছোট ভাই ধ’.র্ষণ করেছে বলে জানা গেছে। শিশুটি রোজা রেখেছে বলেও তার হাত থেকে ছাড় পায়নি।

গতকাল সোমবার (২৭ এপ্রিল) বিকেলে উপজেলার পূর্ব সন্নাসীরচর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, বিকেলে মেয়েটি পাশের বাড়ির শিক্ষক আবু সাঈদের কাছে প্রাইভেট পড়তে যায়। ওই সময় শিক্ষক আবু সাঈদ নামাজ পড়তে মসজিদে যান। এ সময় তার ছোট ভাই সাব্বির হোসেন (১৭) একা পেয়ে এই ঘটনা ঘটায়। পরে গুরুতর অবস্থায় মেয়েটিকে প্রথমে সন্ধ্যা ৭টার দিকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে সেখান থেকে মাদারীপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. নাহিদা আফরোজ জানান, সন্ধ্যার পর ওই মেয়েটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। তবে ঘটনার পর পরই স্থানীয়ভাবে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ধ’.র্ষণের আলামত পাওয়া গেছে। তাকে জরুরীভাবে মাদারীপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়। তার প্রচুর রক্তক্ষ’রণ হয়েছে।

শিবচর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, ঘটনাটি শুনে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মেয়েটিকে সরকারি হাসপাতালে প্রেরণ করেছি। অভিযুক্তকে ধরতে জোর চেষ্টা চলছে। তবে এ ব্যাপারে এখনও কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

যশোরে স্পিরিট সেবনে আরো একজনের মৃ’ত্যু

যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় স্পিরিট সেবনে আরো একজনের মৃ’ত্যু হয়েছে। তিনি যশোর শহরের আরবপুর গোরা পাড়ার অজিত দাসের ছেলে প্রশান্ত দাস (৩৮)। গত সপ্তাহে যশোরে স্পিরিট সেবনে ১৫ জনের মৃ’ত্যু হয়।

হাসপাতাল, পুলিশ, স্বজন সূত্রে জানা গেছে, প্রশান্ত দাস সোমবার সন্ধ্যায় বাড়িতে স্পিরিট সেবন করেন। তার অবস্থা খারাপ হলে রাত সাড়ে ১০টায় যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানেই কিছু সময় পর তার মৃ’ত্যু হয়।

যশোর পুরাতন কসবার ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সুকুমার কুন্ডু স্পিরিট সেবনে প্রশান্তের মৃ’ত্যু হয়েছে বলে জানিয়েছেন। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

শেয়ার করুন !
  • 5.5K
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!