রোজা রেখে শিশুর সাথে পল্লী চিকিৎসক সোলায়মানের কাণ্ড!

0

গোপালগঞ্জ প্রতিনিধি:

করোনা এবং রোজার পবিত্রতাও বন্ধ করতে পারছে না মানুষের লা’লসা। গোপালগঞ্জে দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া এক শিশু শিক্ষার্থীর সাথে ফার্মেসি দোকানের ভেতরের কক্ষে অ’পকর্মের চেষ্টার দায়ে উত্তম-মধ্যম দিয়ে সোলায়মান শাহ (৫০) নামে এক পল্লী ডাক্তারকে থানায় সোপর্দ করা হয়েছে।

গতকাল ২ মে, শনিবার দুপুরে কোটালীপাড়া উপজেলার কুঞ্জবন গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত পল্লী ডাক্তার সোলায়মান শাহ চাঁদপুর জেলার মতলব উপজেলা সদরের হয়রত আলী শাহর ছেলে। তিনি বরিশালের আগৈলঝাড়া উপজেলার কলাবাড়িয়া গ্রামে স্থায়ীভাবে বসবাস করেন। সেই সাথে কুঞ্জবন গ্রামে ফার্মেসি খুলে স্থানীয়দের চিকিৎসা দিয়ে আসছিলেন বেশ কয়েক বছর ধরে। আর শিশুটি উত্তরপাড়া মাদ্রাসা সংলগ্ন প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির শিক্ষার্থী।

ওই শিশুর মা জানান, মেয়ের শরীরে হঠাৎ করে এলার্জি দেখা দেয়। এ কারনে শনিবার দুপুরে তাকে ফার্মেসিতে নিয়ে যাই। ডাক্তার কাজে ব্যস্ত থাকায় তিনি মেয়েকে সেখানে বসিয়ে রেখে বাড়ির উঠানে শুকাতে দেয়া ধান দেখভাল করতে যান। আর এই সুযোগে ওই পল্লী ডাক্তার তার মেয়েকে ভেতরের কক্ষে নিয়ে বিস্কুট খেতে দিয়ে অ’পকর্ম করার চেষ্টা করে।

এ সময় শিশুটি অবস্থা বুঝে দ্রুত চিৎকার করে ফার্মেসি দোকান থেকে বেরিয়ে আসে। তখন আশপাশের মানুষও ছুটে আসেন। প্রশ্ন করা হলে শিশুটি সবার সামনে পল্লী চিকিৎসক সোলায়মানের কাণ্ড সম্পর্কে খুলে বলে। এ খবর ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন বিক্ষু’ব্ধ হয়ে ওঠেন। তারপর তাকে ধরে উত্তম-মধ্যম দিয়ে পুলিশের নিকট সোপর্দ করে। ওই মেয়ের মা জানান, এ ব্যাপারে তিনি মামলা করবেন।

কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর রহমান বলেন, এ ঘটনার পর স্থানীয়রা পল্লী ডাক্তার সোলায়মানকে আটক করে আমাদের খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে স্থানীয়রা ওই পল্লী চিকিৎসককে আমাদের কাছে সোপর্দ করে।

এ ব্যাপারে অভিযোগ পেলেই মামলা নেয়া হবে। আজ রবিবার ওই গ্রাম ডাক্তারকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

শেয়ার করুন !
  • 904
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply