আল্লাহ করোনা থেকে আমাদের রক্ষা করবেন: মিমি চক্রবর্তী

0

বিনোদন ডেস্ক:

কলকাতার রাজপুর-সোনারপুর এলাকার ২০০টি মুসলিম পরিবারের কাছে ইফতার পাঠিয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তী। গত বছর রাজপুর-সোনারপুর এলাকার মানুষের সঙ্গে মিলে একসঙ্গে ইফতার করেছিলেন মিমি। নানা জায়গায় গিয়েছিলেন। এবার করোনার কারণে তা সম্ভব হয়নি।

তবে তিনি এসব এলাকার মানুষের প্রয়োজনে পাশে থাকার অঙ্গীকার করেছেন। যে কোনো প্রয়োজনে তিনি তার অফিসের লোককেও খবর দেওয়ার অনুরোধ জানিয়েছেন।

ভিডিওকলে ইফতার বিতরণ কার্যক্রম ও স্থানীয়দের খোঁজখবর নিয়েছেন মিমি চক্রবর্তী। এ সময় তিনি বলেন, বাড়ির ভেতরে থাকুন, সুস্থ থাকুন। এটা পবিত্র রমজান মাস। আমার বিশ্বাস, আল্লাহ খুব শিগগিরই করোনা থেকে আমাদের রক্ষা করবেন। আগের বছর এই সময় আপনাদের সঙ্গে ইফতার করেছিলাম। কিন্তু এবারের সময়টা খুব কঠিন। এই বছরটা একটা নতুন রূপ নিয়ে এসেছে। আমরা একটা যু’দ্ধের মধ্যে দিয়ে যাচ্ছি, যার নাম করোনা ভাইরাস। আমরা যদি সরকারের কথা মেনে মেনে চলি, বাড়ির বাইরে না যাই, আমরা শীঘ্রই জয় করবো।

চিকিৎসকদের সুরক্ষা সামগ্রী নিশ্চিতের দাবি আল্লামা শফী’র

করোনা প্রতিরোধের অগ্রসৈনিক চিকিৎসকদের জন্য পর্যাপ্ত এন-৯৫ মাস্কসহ প্রয়োজনীয় সব সুরক্ষা সামগ্রী নিশ্চিত করতে সরকারের প্রতি অনুরোধ করেছেন হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী। গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ অনুরোধ জানান।

বিবৃতিতে আল্লামা শফী বলেন, চিকিৎসা দিতে গিয়ে অনেক চিকিৎসক করোনায় আক্রা’ন্ত হয়েছে। এটা যেমন দেশের জন্য উদ্বেগজনক তেমনি এ দুর্যোগকালে তাদের ত্যাগ প্রশংসনীয়। পর্যাপ্ত সুরক্ষা সামগ্রী না থাকলেও অত্যন্ত সাহসিকতার সঙ্গে তারা চিকিৎসা দিয়ে যাচ্ছে। চিকিৎসক, নার্স ও সংশ্লিষ্টদের সেবা ও শ্রম এ জাতি শ্রদ্ধাভরে স্মরণ করবে।

আল্লামা আহমেদ শফী বলেন, অনেক হাসপাতালে যথাযথ সুরক্ষা ব্যবস্থা না থাকায় চিকিৎসকরা ঠিকমতো রোগী দেখতে পারছেন না। ফলে অন্যান্য রোগীদের নিয়মিত সেবা ব্যহৃত হচ্ছে। এটা উদ্বেগজনক। তাই চিকিৎসকদের জন্য পর্যাপ্ত এন-৯৫ মাস্কসহ প্রায়োজনীয় সব সুরক্ষা সামগ্রী নিশ্চিত করার জন্য সরকারের প্রতি অনুরোধ করছি।

শেয়ার করুন !
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!