ব্রাহ্মণবাড়িয়ায় করোনা-সংক্র’মণ ছড়ানোয় বিএনপি নেতার জরি’মানা

0

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

আবারও হটজোন ব্রাহ্মণবাড়িয়া! জেলার নাসিরনগর উপজেলায় করোনা সংক্র’মণ ছড়ানোর দায়ে উপজেলা যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ছোয়াব খানকে জরি’মানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

গতকাল রোববার, ৩ মে বিকালে নাসিরনগর উপজেলার ভলাকুট ছোয়াব খানের নিজ বাড়ির আঙিনায় নদীর পাড়ে করোনাক্রা’ন্ত উপজেলা অষ্ট্রগ্রাম থেকে আগত বেদেদের জায়গা দিয়ে সরকারি নির্দেশনা অ’মান্য করেন। এজন্য তাকে ১০ হাজার টাকা জরি’মানা করেছে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা আশরাফী।

এ ব্যাপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নিবার্হী কর্মকর্তা নাজমা আশরাফী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সংক্র’মণ রোগ প্রতিরোধ আইন অ’মান্য করার দায়ে তাকে জরি’মানা করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান জারি থাকবে বলেও জানান।

রাজশাহীতে গোপনে হাট বসানোয় ইজারাদারের জরি’মানা

রাজশাহীর দুর্গাপুরে সামাজিক দূরত্ব নিশ্চিত না করে গোপনে পানেরহাট বসানোর দায়ে উপজেলার জয়নগর ইউনিয়নের কালীগঞ্জ হাটের ইজারাদারকে ১ লাখ টাকা জরি’মানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসীন মৃধা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তারিকুল ইসলাম এই ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন। ইজারাদার আমির হোসেন উপজেলার হাট কানপাড়া গ্রামের ফরিদ মন্ডলের ছেলে।

জানা গেছে, সরকারি আদেশ অ’মান্য করে জয়নগর ইউনিয়নের কালীগঞ্জ বাজারে পানেরহাট বসান আমির হোসেন। খবর পেয়ে কালীগঞ্জ হাটে অভিযান চালান ভ্রাম্যমাণ আদালত। পরে সরকারি বিধি অ’মান্য করায় হাট ইজারাদার আমির আলীর ১ লাখ টাকা জরি’মানা করেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তারিকুল ইসলাম।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসীন মৃধার উপস্থিতিতে জরি’মানার টাকা প্রদান করেন ইজারাদার আমির আলী।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসীন মৃধা বলেন, করোনা পরিস্থিতির মধ্যে উপজেলার বিভিন্ন বাজারে সরকারি নির্দেশ অ’মান্য করে দোকান খুলছে ব্যবসায়ীরা। খবর পেয়েই এই অভিযান চালানো হচ্ছে। এছাড়া বাজারগুলোতে প্রতিদিনই মাইকিং করে ব্যবসায়ীদের সতর্ক এবং সাধারণ মানুষকে সচেতন করা হচ্ছে।

শেয়ার করুন !
  • 218
  •  
  •  
  •  
  •  
  •  

এই ওয়েবসাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য– লেখকের একান্তই নিজস্ব। somoyekhon.net-এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে somoyekhon.net আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

Leave A Reply

error: Content is protected !!